চাকরি স্থায়ীকরণের দাবিতে বার্ন ইউনিটে মানববন্ধন


প্রকাশিত: ০৬:৫২ এএম, ০১ মে ২০১৫

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারির কর্মচারীরা চাকরি স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন ও মিছিল করেছে। শুক্রবার সকালে মহান মে দিবস উপলক্ষে বার্ন ইউনিটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে প্রায় ৫২ জন নারী-পুরুষ কর্মচারী অংশ নেয়।

মাবনবন্ধনে অংশ নেওাদের মধ্যে কয়েকজন জানান, শুধুমাত্র নিয়োগের আশায় ২০০৪ সাল থেকে বার্ন ইউনিটে আগুনে পোড়া গরীব অসহায় রোগীদের বিনা বেতনে আমরা সেবা দিয়ে আসছি। আর কতদিন এভাবে বিনা বেতনে আমাদের কাটাতে হবে।

প্রধানমন্ত্রীর উদ্দেশে তারা বলেন, আপনি কয়েকবার বার্ন ইউনিট পরিদর্শনে এসে আমাদের চাকরির ব্যাপারে আশ্বাস দিয়েছেন। কিন্তু তা আর বাস্তবায়ন করা হয়নি।

তারা আরো বলেন, স্বাস্থ্যমন্ত্রী বেশ কয়েকবার এখানে এসেছেন। তিনি আমাদের নিয়োগের ব্যাপারে আশ্বাস দিলেও তা কার্যকর করা হচ্ছে না। আমরা সরকারের কাছে জোর দাবি জানাই মহান মে দিবস উপলক্ষে আমাদের চাকরি যেন স্থায়ী করা হয়।

এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।