‘বেস্ট এয়ারলাইন ওয়ার্ল্ডওয়াইড’ নির্বাচিত হলো এমিরেটস


প্রকাশিত: ০৩:০৬ এএম, ২৬ এপ্রিল ২০১৭

উন্নত গ্রাহক সেবা এবং উত্তরোত্তর সমৃদ্ধির স্বীকৃতি হিসেবে ‘বেস্ট এয়ারলাইন ওয়ার্ল্ডওয়াইড’ নির্বাচিত হয়েছে এমিরেটস এয়ারলাইন্স।

সম্প্রতি দুবাইতে অনুষ্ঠিত বিজনেস ট্রাভেলার মিডলইস্ট- ২০১৭ অ্যাওয়ার্ডসে বেস্ট এয়ারলাইন ওয়ার্ল্ডওয়াইডসহ চারটি সম্মাননা লাভ করেছে এ এয়ারলাইন।

‘বেস্ট এয়ারলাইন ওয়ার্ল্ডওয়াইড ছাড়াও ‘এয়ারলাইন উইথ দ্য বেস্ট বিজনেস ক্লাস’, ‘এয়ারলাইন উইথ দ্য বেস্ট ফার্স্ট ক্লাস লাউঞ্জ’ এবং ‘বেস্ট ফ্রিকুয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম’ পুরস্কার লাভ করে এমিরেটস।

এমিরেটস দিন দিন তার সেবা ও মান উন্নয়নে কাজ করছে। প্রতিষ্ঠানটির গত বছরে প্রবর্তিত  উল্লেখযোগ্য পণ্য ও সেবার মধ্যে রয়েছে নতুন বিজনেস ক্লাস ও প্রথম শ্রেণি যাত্রীদের জন্য নতুন এমিনিটি কিট, পরিবেশবান্ধব কম্বল, ইকনোমি ক্লাসের জন্য ইন্টারেকটিভ এমিনিটি কিট, শিশুদের জন্য নিয়মিতভাবে নতুন খেলনা প্রভৃতি।

এছাড়া এমিরেটসের ইনফ্লাইট বিনোদন ম্যাগাজিন `আইস` বর্তমানে বিশ্বের অন্যতম শীর্ষ ইনফ্লাইট ম্যাগাজিন হিসেবে পরিচিত। এতে রয়েছে ২ হাজার ৬০০ এর অধিক চ্যানেল।

আরএম/এসআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।