বৃষ্টি উপেক্ষা করে জনতার মুখোমুখি সাঈদ খোকন


প্রকাশিত: ০৮:১৭ এএম, ২৪ এপ্রিল ২০১৭

জনসাধারণ ও এলাকার বিভিন্ন সমস্যা সমাধানের জন্য মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ অনুষ্ঠান করে আসছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

তারই অংশ হিসেবে আজ সোমবার ৪৭ নং ওয়ার্ডে গেন্ডারিয়া এলাকায় অনুষ্ঠানের আয়োজন করেন তিনি।

khukhan

এদিকে, গত কয়েক দিন ধরেই রাজধানী ঢাকায় বৈরি আবহাওয়া বিরাজ করছে। সকাল থেকে ধমকা হাওয়াসহ ঝোড়ো বৃষ্টি হয়। বৃষ্টিতে ঢাকার কোথাও কোথাও জলাবদ্ধতার সৃষ্ট হয়েছে।

আজ সোমবার ভোর থেকেই নগরীর সেসব এলাকা পরিদর্শন শেষে দুপুরে বৃষ্টি উপেক্ষা করে জনতার মুখোমুখি অনুষ্ঠানে হাজির হন তিনি। প্রতিকূল আবহাওয়ার মধ্যেও সমাবেশস্থলে জনসাধারণের ঢল নেমেছে। তারা এলাকার বিভিন্ন সমস্যার চিত্র তুলে ধরছেন।

khukhan

অনুষ্ঠানে উপস্থিত আছেন ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা খান মো. বিলাল, স্থানীয় কাউন্সিলর নাসির উদ্দিন ভূইয়া, হাজী মুহাম্মদ মাসুদ, প্রধান প্রকৌশলী ফরাজি সাহাব উদ্দির, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার সালেহ উদ্দিন প্রমুখ।

এমএসএস/জেডএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।