নাগরীর রিমান্ড শেষ হয়েছে


প্রকাশিত: ০৪:৩০ এএম, ২৩ এপ্রিল ২০১৭

রিমান্ডে মুখ খুলেননি ব্যবসায়ী নুরুল ইসলাম হত্যা মামলায় গ্রেফতার কবি ও গীতিকার এবং সাবেক কাস্টমস কর্মকর্তা শাহাবুদ্দীন নাগরী।

শনিবার ছিল শাহাবুদ্দীন নাগরীর ও ব্যবসায়ী নুরুল ইসলামের স্ত্রী নূরানী আক্তার সুমীর পাঁচদিনের রিমান্ডের শেষ দিন। আজ রোববার তাকে আদালতে হাজির করা হবে। তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে পারেন। না দিলে আবার রিমান্ড আবেদন করবে পুলিশ।

পুলিশ বলেছে, তদন্তে হত্যাকাণ্ডে নাগরীর জড়িত থাকার তথ্য তারা পেয়েছে। সন্দেহের তালিকায় নাগরীর কয়েকজন ব্যবসায়ী বন্ধুকে রাখা হয়েছে। নাগরীর সঙ্গে নুরুল ইসলামের বাসায় গিয়ে তার স্ত্রী নূরানী আক্তার সুমীর সঙ্গে তারা আড্ডা দিতেন।

রিমান্ডে নেয়া অপর আসামি হলেন নিহত ব্যবসায়ী নুরুল ইসলামের গাড়িচালক সেলিম।

সোমবার সকালে রাজধানীর নিকুঞ্জ আবাসিক এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

প্রসঙ্গত, ১৩ এপ্রিল রাজধানীর এলিফ্যান্ট রোডের ১৭০/১৭১ ডোম-ইনো অ্যাপার্টমেন্টে নিজ বাসার বেড রুম থেকে ব্যবসায়ী নুরুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়।

১৪ এপ্রিল নুরুল ইসলামের বোন শাহানা রহমান কাজল বাদী হয়ে ভিকটিমের স্ত্রী, স্ত্রীর বন্ধু মো. শাহাবুদ্দিন নাগরীসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে নিউমার্কেট থানায় একটি হত্যা মামলা করেন।

জেডএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।