৩০০ বোতল ফেনসিডিলসহ আটক ১


প্রকাশিত: ১১:২২ এএম, ২৮ এপ্রিল ২০১৫

যশোরের বেনাপোল থেকে তিনশো বোতল ভারতীয় ফেনসিডিলসহ সাইফুল ইসলাম গাজী (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে যশোর র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৬ এর সদস্যরা। সোমবার রাত সাড়ে ১০টার দিকে বেনাপোলের সীমান্তবর্তী সাদীপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক সাইফুল ইসলাম নড়াইল জেলার কালিয়া উপজেলার পেরুলিয়া গ্রামের মোতালেব গাজীর ছেলে। র‍্যাব-৬ যশোর অফিসের কোম্পানি কমান্ডার নিয়াজ মোহাম্মদ ফয়সাল জানান, তিনি ও এএসপি শাহেদ আহমেদের নেতৃত্বে একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার সাদীপুর গ্রামের মো. আলী মোল্লার ভাড়া বাসায় অভিযান চালান। সেই বাড়ি থেকে সাইফুল ইসলাম পালানোর চেষ্টা করেন। পরে তাকে আটক করা হয়। তার কক্ষ তল্লাশি করে প্লাস্টিকের ব্যাগে রাখা তিনশো বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

সাইফুলের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) টেবিল ৩(খ) ধারায় অভিযোগ এনে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।