হাব নির্বাচনে ভোটগ্রহণ চলছে


প্রকাশিত: ০৪:৫৪ এএম, ২০ এপ্রিল ২০১৭

হজ এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) এর কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে (২০১৭-২০১৯) ভোটগ্রহণ চলছে।

রাজধানীর নয়াপল্টন ভিআইপি রোডের আনন্দ কমিউনিটি সেন্টারে হাব সদস্যদের স্বত:স্ফূর্ত অংশগ্রহণ ও আনন্দমুখর পরিবেশে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে বলে জানিয়েছেন হাব সভাপতি ইব্রাহিম বাহার।

নির্বাচনে শেখ মো. আবদুল্লাহর নেতৃত্বে হাব গণতান্ত্রিক ফোরাম, সাবেক সভাপতি জামালউদ্দিন আহমেদের নেতৃত্বে হাব সমন্বয় পরিষদ এবং আবদুস ছোবহান ভূঁইয়ার নেতৃত্বে হাব গণতান্ত্রিক ফ্রন্ট প্রতিদ্বন্দ্বিতা করছেন।

hab

মোট ৫৪টি পদের বিপরীতে কেন্দ্রীয় কমিটিতে ২৭ জন, ঢাকা বিভাগ থেকে ১৩ জন, চট্টগ্রাম থেকে সাতজন এবং সিলেট থেকে সাতজনকে নির্বাচিত করা হবে। নির্বাচনে মোট ভোটার সংখ্যা এক হাজার ১শ’ ৫৭ জন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন হারুন উর রশীদ। তার নেতৃত্বে তিন সদস্যের নির্বাচন কমিশনার ও তিন সদস্যের আপিল বোর্ড সুষ্ঠুভাবে ভোটগ্রহণের সার্বিক দায়িত্ব পালন করছেন।

এমইউ/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।