দুর্নীতির প্রমাণ দিতে পারলে নির্বাচন থেকে সরে দাঁড়াবেন আবদুল্লাহ


প্রকাশিত: ০৫:৫২ পিএম, ১৬ এপ্রিল ২০১৭

আগামী ২০ এপ্রিল অনুষ্ঠিতব্য হজ এজেন্সিস এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) এর কেন্দ্রীয় কমিটির নির্বাচন উপলক্ষে রোববার হাব গণতান্ত্রিক ফোরামের প্যানেল পরিচিতি সভা রাজধানীর বেইলী রোডের অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়।

প্যানেল পরিচিতি অনুষ্ঠানে হাব গণতান্ত্রিক ফোরামের প্যানেল প্রধান (সভাপতি পদপ্রার্থী) ও বর্তমান হাব মহাসচিব শেখ আবদুল্লাহ বক্তৃতার এক পর্যায়ে কান্নাজড়িত কণ্ঠে ভোটারদের উদ্দেশ্যে বলেন, নির্বাচনের প্রাক্কালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা তার নামে মিথ্যা বানোয়াট ও মনগড়া দুর্নীতির অভিযোগ তুলছে। তিনি বলেন, তার বিরুদ্ধে দুর্নীতির কোনো প্রমাণ দিতে পারলে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়াবেন।

কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, হাব অশিক্ষিত কিংবা রাস্তাঘাটের কোনো সংগঠন নয়। এ সংগঠন আল্লাহর ঘরের মেহমানদের সেবাদানকারী মানুষের সংগঠন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মিথ্যা প্রচারণার কারণে সুনাম ক্ষুণ্ন হচ্ছে। দেশবিদেশে অধ্যয়নরত ছেলেমেয়েরা পত্রপত্রিকায় মিথ্যা খবর দেখলে কষ্ট পায়। তিনি এ মিথ্যা প্রচারণার জবাব ব্যালটের মাধ্যমে দেয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।



তিনি বলেন, হাবের দায়িত্ব গ্রহণকালে সংগঠনটির ফান্ড ছিল শূন্যের কোটায়। তাদের নিরলস প্রচেষ্টা ও গতিশীল নেতৃত্বের ফলে বর্তমানে হাবের  ফান্ড ২০ কোটি টাকা ছাড়িয়ে গেছে।

তিনি বলেন, হাব সদস্যদের আবাসনের জন্য হাব পল্লী গড়ে তোলার লক্ষ্যে সাভারের আমিনবাজারে ৭ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে জমি কেনা হয়েছে। হাব উপদেষ্টামণ্ডলী ও হাব নেতাদের সিদ্ধান্ত অনুসারে তার ডেভেলপমেন্ট কোম্পানি থেকে জমি কেনায় কোনো কোনো প্রার্থী জমি ক্রয়ে দুর্নীতি হয়েছে বলে মিথ্যাচার করছেন।

তিনি আরো বলেন, হাব সদস্যরা না চাইলে তিনি ৬০ লাখ টাকা বেশি দিয়ে আট কোটি টাকা নগদ দিয়ে জমি ফেরত নেবেন।

হাবের সাবেক সভাপতি ড. মোহাম্মদ ফারুকের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, হাবের তিন তিন বারের নির্বাচিত সভাপতি ও হাব গণতান্ত্রিক ফোরামের প্রধান সমন্বয়ক ইব্রাহিম বাহার। আরও বক্তব্য রাখেন হাবের সহসভাপতি ফরিদ আহমেদ মজুমদার, মোবারকউল্ল্যাহ শিমুল, মাওলানা হাফেজ নুর মোহাম্মদ, মাওলানা তাজুল ইসলাম ও মাওলানা মোজ্জাম্মেল হোসেন কামাল।

বক্তারা বলেন, তিনটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করলেও শেখ আবদুল্লাহর নেতৃত্বাধীন হাব গণতান্ত্রিক ফোরামের দক্ষ, সৎ, সাহসী ও  অভিজ্ঞ আবদুল্লাহর বিকল্প কেউ নেই।

প্রধান বক্তা ইব্রাহিম বাহার বলেন, শেখ আবদুল্লাহ হাব পরিবারের একনিষ্ট বন্ধু, সহযোগী ও পরীক্ষিত নেতা। তাই আগামী ২০ এপ্রিলের নির্বাচনে এই দক্ষ নেতাকে পূর্ণ প্যানেলে ভোট দিয়ে হাবের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে।

২০ এপ্রিল সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজধানীর আনন্দ কমিউনিটি সেন্টারে নির্বাচন অনুষ্ঠিত হবে।


এমইউ/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।