ভারতীয় চ্যানেল সম্প্রচার বন্ধের রিট খারিজ


প্রকাশিত: ০৯:০২ এএম, ২৬ আগস্ট ২০১৪

ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসা, স্টার প্লাস ও জি বাংলার সম্প্রচার বন্ধে ব্যবস্থা নিতে নির্দেশনা চেয়ে করা আবেদনটি খারিজ করেছেন হাইকোর্ট।

মঙ্গলবার বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি আবু তাহের মোহাম্মদ সাইফুর রহমান সমন্বয়ে গঠিত হাইকোর্টের অবকাশকালীন বেঞ্চ এ আদেশ দেন।

গত ২১ আগস্ট একই বেঞ্চ এক আইনজীবীর করা রিট আবেদনের পরিপ্রেক্ষিতে ভারতীয় চ্যানেল সম্প্রচারের অনুমোদন ও অর্থ জমা দেয়ার বিষয়ে সংশ্লিষ্ট পক্ষকে তথ্য জানাতে বলেছিলেন।

এ অনুযায়ী রিট আবেদনকারী ও অপরপক্ষের আইনজীবী আদালতে তথ্য উপস্থাপন করেন। শুনানির পর আদালত তা কার্যতালিকা থেকে বাদ দেন।

আদালতে রিট আবেদনকারীর পক্ষে শুনানি করেন আইনজীবী এখলাছ উদ্দিন ভূঁইয়া। ক্যাবল টিভি নেটওয়ার্কের পক্ষে তথ্য উপস্থাপন করেন আইনজীবী আব্দুল মতিন খসরু। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত তালুকদার।

গত ৭ আগস্ট ভারতীয় স্টার জলসা, স্টার প্লাস ও জি বাংলার টিভি চ্যানেলের সম্প্রচার বন্ধে ৭ দিনের মধ্যে ব্যবস্থা নিতে নির্দেশনা চেয়ে আইনজীবী সৈয়দা শাহীন আরা লাইলী রিটটি দায়ের করেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।