জীবনের নান বাঁক নিয়ে নস্টালজিক


প্রকাশিত: ১২:৩৬ পিএম, ২৫ এপ্রিল ২০১৫

জি-সিরিজের অঙ্গ প্রতিষ্ঠান অগ্নিবীণা থেকে প্রকাশিত হলো নস্টালজিক ব্যান্ডের প্রথম অ্যালবাম নস্টালজিক। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোঁরায় অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন- কন্ঠশিল্পী জয় শাহরিয়ার, প্রিন্স মাহমুদ, শাহেদ, এহসান রাহি, চিরকুট ব্যান্ডের সুমি ও জি-সিরিজ ও অগ্নিবীণার কর্ণধার নাজমুল হক ভূঁইয়া।

অ্যালবামে গান রয়েছে ১০টি। গান গুলোর শিরোনাম হলো- পোড়া শহর, তোমার কি আর দুঃখ পেলে চলে, গুচ্ছ ঘাসের সবুজ, স্যাটেলাইট, গেটলক সার্ভিস, প্রহরীর মতো রাত, ঘুমায় শহর, আমি যখন স্বপ্ন দেখি, রোদ হয়ে ছুঁই ও বর্ষা অনুভূতি।

অ্যালবামের ৯টি গান লিখেছেন শেখ রানা, একটি লিরিক স্বদেশ হাসনাইনের। সুর ও সঙ্গীতে করেছেন বনি আহমেদ, সামি, শেখ রানা, অমিত ও রাসেল। মিক্স মাস্টারিং করেছেন জুয়েল মোর্শেদ।

নস্টালজিক ব্যান্ড প্রধান শেখ রানা অ্যালবাম প্রসঙ্গে বলেন, ‘নিমতলীর ভয়াবহ দুর্ঘটনা, স্যাটেলাইটের আগ্রাসন, শহরের টুকরো দৃশ্যকল্প, যান চলাচল, বৃষ্টি, সবুজ প্রভৃতি নাগরিক বিষয় নিয়ে গানগুলো লেখা হয়েছে। তাই
এগুলো নস্টালজিক।’

উল্লেখ্য, এর মধ্যে পোড়া শহর গানটির ভিডিও নির্মাণ হয়েছে।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।