নাগরিকদের মর্যাদা নিশ্চিত করবো : ক্বাফী


প্রকাশিত: ১০:৪৬ এএম, ২৪ এপ্রিল ২০১৫

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ‘সবার জন্য বাসযোগ্য ঢাকা আন্দোলনের’ প্রার্থী আবদুল্লাহ আল ক্বাফী (কাফি রতন) বলেছেন- বাড়িভাড়া, পরিবহণ, ভেজাল, পানি-বিদ্যুৎ-গ্যাস, জলাবদ্ধতা, যানজটসহ নানা সমস্যায় ঢাকাবাসী এখন নাকাল। সমস্যার নগরী ঢাকাকে বাসযোগ্য ঢাকায় রূপান্তরিত এবং নির্বাচিত হলে নাগরিক অধিকারের পাশাপাশি নাগরিকদের মর্যাদা নিশ্চিত করবো।

শুক্রবার সকালে প্রচারাভিযান ও গণসংযোগকালে অনুষ্ঠিত বিভিন্ন পথসভায় ‘হাতী’ মার্কার ভোট চেয়ে এসব কথা বলেন
আবদুল্লাহ আল ক্বাফী।

আবদুল্লাহ আল ক্বাফী বলেন, আমরা বাসযোগ্য ঢাকা গড়ে তুলতে চাই। সে জন্য দীর্ঘদিন ধরে আমাদের আন্দোলন চলছে। সেই আন্দোলনের অংশ হিসেবেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। নির্বাচিত হলে বাসযোগ্য ঢাকা গড়ে তোলার সুযোগ পাবো।

রানা প্লাজা ধসে নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে মিরপুর ১০ নম্বর থেকে তিনি শুক্রবার নির্বাচনী প্রচারণা শুরু করেন। এরপর বড়বাজার, মণিপুরীপাড়া, সেনপাড়া, কাজীপাড়ায় গণসংযোগ চালান তিনি। এসময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন- সিপিবি’র প্রেসিডিয়াম সদস্য সাজ্জাদ জহির চন্দন, কেন্দ্রীয় কমিটির সদস্য রুহিন হোসেন প্রিন্স, ডা. সাজেদুল হক রুবেল, শ্রমিকনেতা আসলাম খানসহ আরও অনেকে।

আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।