বঙ্গবন্ধুকে রিয়েল হিরো বললেন দেব


প্রকাশিত: ০২:৪০ পিএম, ০৫ এপ্রিল ২০১৭

নায়ক নয় এবার সংসদ সদস্য হিসেবে ইন্টার পার্লামেন্টারিয়ান ইউনিয়নের (আইপিইউ) সম্মেলনে যোগ দিতে ঢাকায় এসেছেন কলকাতার হার্টথ্রব নায়ক দেব।

বুধবার সম্মেলনের শেষদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি ছবির পাশে দাঁড়িয়ে ছবি তুলে টুইটারে পোস্ট করেছেন দেব। পোস্টে সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুকে ‘রিয়েল হিরো’ বা ‘সত্যিকারের নায়ক’ বলে উল্লেখ করেন তিনি।dev

টুইটার বার্তায় তিনি লিখেছেন, আমি কেবলমাত্র পর্দার পেছনের নায়ক, কিন্তু আমার পেছনে যিনি আছেন তিনি রিয়েল হিরো (সত্যিকারের নায়ক)। ধন্যবাদ বাংলাদেশ, ভালোবাসা ও আতিথেয়তার জন্য। কৃতজ্ঞ।’

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে পাঁচদিনব্যাপী চলা ওই সম্মেলন শেষে বুধবার বিকেলেই কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়েন দুই বাংলার জনপ্রিয় এ নায়ক।

dev

এরইমধ্যে তিনি বাংলাদেশের জাতীয় সংসদও পরিদর্শন করেন। মঙ্গলবার তিনি জাতীয় সংসদে গেলে সেখানকার কর্মকর্তারা তাকে সংসদ ভবন ঘুরে দেখান। ঢাকায় অবস্থানের সময় অনেকের সঙ্গে ছবিও তোলেন দেব।

এইচএস/এআর/জেএইচ/এএইচ/জেআইএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।