সিএমএইচে ভর্তি র‌্যাবের গোয়েন্দা প্রধান


প্রকাশিত: ০৩:২১ পিএম, ২৯ মার্চ ২০১৭

সিলেটে জঙ্গিদের বোমা বিস্ফোরণের হামলায় গুরুতর আহত র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক (ডিরেক্টর-ইন্টেলিজেন্স) আবুল কালাম আজাদকে সিঙ্গাপুর থেকে ঢাকায় আনা হয়েছে। বর্তমানে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার রাত ৮টার কিছুক্ষণ পর তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এরপরই তাকে সিএমইচে ভর্তি করা হয়। র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান জানান, চিকিৎসকদের পরামর্শে সিঙ্গাপুর থেকে তাকে দেশে ফিরিয়ে আনা হয়েছে।

র‌্যাবের মিডিয়া অফিসার মিজানুর রহমান জাগো নিউজকে জানান, তাকে সিএমএইচে ভর্তি রাখা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল।

উল্লেখ্য, ২৫ মার্চ শনিবার সন্ধ্যায় সিলেট মহানগরের দক্ষিণ সুরমায় জঙ্গি আস্তানার পাশে বোমা বিস্ফোরণে লে. কর্নেল আবুল কালাম আজাদ গুরুতর আহত হন। ওই রাতে তাকে হেলিকপ্টারে সিএমএইচে নিয়ে আসা হয়। পরদিন সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্সযোগে সিঙ্গাপুরে নিয়ে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয় হয়েছিল।

এআর/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।