রাশিফল : ২৫ আগস্ট ২০১৪


প্রকাশিত: ০৩:৩০ এএম, ২৫ আগস্ট ২০১৪

মেষ:  হঠকারিতা বা অসতর্কতায় ব্যবসায় লোকসানের আশঙ্কা। কর্কশ বাক্যে স্বজনবন্ধুও বিরূপ হতে পারে। কোনো স্ত্রীলোক থেকে বিপদের আশঙ্কা।

বৃষ: নতুন জীবিকার সন্ধানে আশার আলো। ভাইবোনের সঙ্গে সম্পত্তি-বিবাদ আদালতে গড়ানোর আশঙ্কা। কাউকে সাহায্য করতে গিয়ে অস্বস্তিতে পড়তে হতে পারে।

মিথুন: উচ্চশিক্ষায় সাফল্য ও কর্মপ্রাপ্তির সম্ভাবনা। দুঃস্থ পড়শিকে সাহায্য করতে গিয়ে বিড়ম্বনার আশঙ্কা। উঁচু জায়গা থেকে পড়ে বড় ধরনের আঘাত লাগতে পারে।

কর্কট: ভাবাবেগ নিয়ন্ত্রণ করতে না-পারলে বিড়ম্বনার আশঙ্কা। কর্মক্ষেত্রে অসহযোগিতা ও শত্রুতা বাড়ায় মানসিক স্থিতি টালমাটাল।

সিংহ: কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির ভুল ধরিয়ে বিষনজরে পড়তে পারেন। পৈতৃক সম্পত্তি লাভে জটিলতা।

কন্যা: বহু শ্রমযোগে নতুন পরিকল্পনায় সাফল্যের সূচনা। মধুর ব্যবহারে প্রতিকূল পরিস্থিতির মোকাবিলা। কুটুম্বিতা ঘিরে পারিবারিক পরিস্থিতি ঘোরালো হয়ে উঠতে পারে।

তুলা: বলবান শত্রুর মোকাবিলা করে কার্যোদ্ধার। বহুমুখী প্রতিভার বিশেষ স্বীকৃতির যোগ। আলসার জাতীয় রোগে দুর্ভোগ বাড়তে পারে।

বৃশ্চিক:  কর্মসূত্রে দূরভ্রমণের সুযোগ। উচ্চশিক্ষা বা গবেষণায় আকস্মিক বাধা উদ্বেগ বাড়াবে। রক্তচাপের হেরফেরে নানান জটিলতা।

ধনু:  মাত্রাছাড়া ভাবাবেগ কাটিয়ে বাস্তববাদী হলেই মঙ্গল। সমাজসেবার সূত্রে প্রতিপত্তি বৃদ্ধি। সজ্জন ও প্রকৃত বন্ধুর সাহচর্যে শান্তি।

মকর:  বিদেশি সংস্থায় কাজের সুযোগ মিলতে পারে। নমনীয়তার সুবাদে জনপ্রিয়তা বাড়বে। থাইরয়েডের সমস্যায় দুর্ভোগ।

কুম্ভ:  বিবাদবিতর্কের জেরে কর্মক্ষেত্রে জটিলতা। হঠকারী সিদ্ধান্তে পারিবারিক সমস্যা বৃদ্ধি। দুঃসময়ে বন্ধুর সাহায্য পেতে পারেন।

মীন:  কর্মসূত্রে দূরভ্রমণের সুযোগ আসতে পারে। সম্পত্তি ক্রয়বিক্রয় নিয়ে গুরুজনের সঙ্গে মতানৈক্য। আর্থিক সঙ্কটে কোনো বন্ধুকে পাশে পেতে পারেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।