টার্গেট এবার হোয়াইট ওয়াশ : মাশরাফি


প্রকাশিত: ১০:১৬ এএম, ২০ এপ্রিল ২০১৫

টানা দুই ম্যাচ জিতে সিরিজ জয়ের পর এবার বাংলাদেশের লক্ষ্য পাকিস্তানকে হোয়াইট ওয়াশ করা। খেলা শেষে এভাবেই নিজেদের পরবর্তী প্রত্যাশার কথা জানান অধিনায়ক মাশরাফি। সেই সঙ্গে দুর্দান্ত খেলার জন্য দলের সবাইকে ধন্যবাদও জানান টাইগার এই অধিনায়ক। আর তামিমের অসাধারণ সেঞ্চুরির প্রশংসা করেন মাশরাফি।

মাশরাফি বিন মুর্তজা বলেন, আমরা ইনশাল্লাহ শেষ ম্যাচটাও একইভাবে খেলার চেষ্টা করবো। আর যেহেতু সিরিজ জিতেই গেছি তাই পরবর্তী লক্ষ্য অবশ্যই এখন হোয়াইট ওয়াশ। আমরা যদি এই দুই ম্যাচের মত পারফেক্ট ক্রিকেট খেলতে পারি তাহলে এটাও সম্ভব।

বাংলাদেশ অধিনায়ক আরও বলেন,দেশে আসার পর আমাদের যেভাবে গুরুত্ব দেওয়া হচ্ছিল। একটা সময় আমার মনে হচ্ছিল এটা বেশি হয়ে যাচ্ছে কিনা। বিশ্বকাপে যা করে এসেছি আমাদেরতো এটার ধারাবাহিকতা রাখতে হবে। শুধু এই সিরিজটাই আমাদরে জন্য গুরুত্বপূর্ণ নয়। এর পরের যে সিরিজগুলো আছে সেগুলোও আমাদের জন্য গুরুত্বপূর্ণ।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।