বিমানবন্দরে পুলিশ চেকপোস্টের কাছে বিস্ফোরণ : নিহত ১


প্রকাশিত: ০২:০০ পিএম, ২৪ মার্চ ২০১৭

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের সড়কের গোলচত্বরে পুলিশ চেকপোস্টের অদূরে বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। নিহতের পরিচয় জানা যায়নি।

বিমানবন্দর থানার ওসি নূরে আযম মিয়া জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, নিউএয়ারপোর্ট পুলিশ বক্সের পাশে পেট্রল ইন্সপেক্টরের কার্যালয়ের কাছে এ বিস্ফোরণে একজন নিহত হন। নিহত ব্যক্তি হামলাকারী বলে পুলিশ ধারণা করছে।

পুলিশ বক্সের বিপরীতে খাবারের হোটেলের মালিক ইলিয়াস বলেন, মাগরিবের নামাজের পর আমি দোকানে বসি। এরপর একজন গ্রাহক বিল দেয়ার জন্য আমার সামনে এসে দাঁড়ায় তখনই বিকট শব্দ পাই। দৌড় দিয়ে দোকান থেকে বেরিয়ে এসে ছিন্নভিন্ন মরদেহ দেখতে পাই।

ঘটনাস্থলে বিপুল সংখ্যক র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে। বিস্ফোরণের পর এলাকাটি ঘিরে রেখেছে পুলিশ। ঘটনাস্থলে বোমা ডিস্পোজাল ইউনিট ও সিআইডির ক্রাইম সিন ইউনিট উপস্থিত আছে।

র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ ও ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এআর/জেইউ/ওআর/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।