বঙ্গবন্ধু সাফারি পার্ক থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৬:১৭ এএম, ১৭ এপ্রিল ২০১৫

গাজীপুরের বঙ্গবন্ধু সাফারি পার্কের ভেতর বন থেকে সাকিব নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। শুক্রবার সকাল সোয়া ৬টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। সাকিব সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার সাতগ্রামের গোলাম মোস্তফার ছেলে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সোহরাওয়ার্দী জানান, সকালে বঙ্গবন্ধু সাফারি পার্ক ভেতরের পেছনের অংশের শালবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সাকিবকে সুতার রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এবং অণ্ডকোষ থেতলানো ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, সাকিবের বাবা গোলাম মোস্তাফার উল্লাপাড়া থানায় দায়ের করা অভিযোগের ভিত্তিতে ওই থানা পুলিশ এক কিশোরকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সাকিবের মরদেহ উদ্ধার করা হয়।

সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার এসআই কামরুজ্জামান জানান, সাকিবসহ তিন বন্ধু গত ১৫ এপ্রিল ওই সাফারি পার্কে বেড়াতে যায়। এর পর থেকে সাকিব নিখোঁজ ছিল। পরে এ ঘটনায় সাকিবের বন্ধু রবিনকে আটক করা হয়। নিহত সাকিব মোহনপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল।

বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।