ডিবি পরিচয়ে অপহরণ: ৪ লাখ টাকা ছিনতাই


প্রকাশিত: ০২:৪৪ পিএম, ১৬ এপ্রিল ২০১৫

কুমিল্লায় ডিবি পরিচয়ে সামরুজ্জামান সামরুল নামের এক গার্মেন্টস কর্মকর্তাকে মাইক্রোবাসে তুলে অপহরণ করা হয়। এ সময় তার কাছ থেকে শ্রমিকদের বেতনের ৪ লাখ ২৬ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে মারধর করে রাস্তার পাশে ফেলে পালিয়ে যান ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জেলার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, চৌদ্দগ্রামের মিয়াবাজার সংলগ্ন ড্রাগন গ্রুপের সিডি অ্যাক্রিলিক গার্মেন্টসের প্রশাসনিক কর্মকর্তা সামরুজ্জমান সামরুল বৃহস্পতিবার সাউথ ইস্ট ব্যাংকের মিয়াবাজার শাখা থেকে শ্রমিকদের বেতনের টাকা উত্তোলন করে আসার সময় এই ঘটনা ঘটে।

ওই গার্মেন্টসের মহাব্যবস্থাপক সোহরাব হোসেন লিখন জাগো নিউজকে জানান, ব্যাংক থেকে উত্তোলিত ৪ লাখ ২৬ হাজার টাকা নিয়ে গার্মেন্টসের প্রশাসনিক কর্মকর্তা সামরুল একটি রিকশাযোগে গার্মেন্টসের অফিসে আসছিলেন। ওই সময় পথে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইকারীরা তাকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নেন। তারা তাকে মারধর করে গুরুতর আহত করেন। পরে তার কাছ থেকে ৪ লাখ টাকা ছিনিয়ে নেন।

সামরুলকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার কুমিল্লা-চাঁদপুর সড়কের মগবাড়ি এলাকায় রাস্তার পাশে ফেলে পালিয়ে যান ছিনতাইকারীরা।

চৌদ্দগ্রাম থানার ওসি উত্তম কুমার জাগো নিউজকে জানান, ওই গার্মেন্টস কর্মকর্তাকে বৃহস্পতিবার বিকেলে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার কাছ থেকে বিস্তারিত জেনে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।  

এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।