রাস্তা ঝাড়ু দিয়ে নির্বাচনী প্রচারণায় মাহী


প্রকাশিত: ০৪:২০ পিএম, ১৫ এপ্রিল ২০১৫

বুধবার দুপুরে মিরপুরের কালসি মোড়ে রাস্তা ঝাড়ু দিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী মাহী বি. চৌধুরী।

এসময় উৎসুক জনতাও তার সাথে রাস্তা ঝাড়ু`র কাজে অংশ নেন। এর আগে তিনি সেখানে আয়োজিত এক পথসভায় বলেন, জনগণ যদি তাকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে মেয়র নির্বাচিত করেন তা হলে তার প্রধান এজেন্ডা হবে জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করা।

তিনি বলেন, জনগণ আমাকে নির্বাচিত করলে দুর্যোগ মোকাবিলায় সিটি কর্পোরেশনের জন্য অত্যাধুনিক যন্ত্রপাতি সংগ্রহ করা হবে। কোথাও কোনো ভবন ধ্বসে পড়লে যাতে প্রাণহানি না ঘটে সে জন্য সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাহী বলেন, আমাদের মূল স্লোগান হলো ‘এবার পরিচ্ছন্ন হবে শহর, পরিচ্ছন হবে রাজনীতি। পরে তিনি পূরবী সিনেমা হল মোড় , পল্লবী আবাসিক সড়ক, মিরপুর ১০ নম্বর গোলচক্কর, রোকেয়া স্মরণী, কাজীপাড়া ও বিআরটিএ সড়কে গণসংযোগ করেন।

এএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।