সাফল্যের প্রতীক্ষায় তানহা (দেখুন ছবিতে)


প্রকাশিত: ০১:৩৩ পিএম, ১৫ এপ্রিল ২০১৫

ঢাকাই চলচ্চিত্রে তানহা তাসনিয়ার আগমন রফিক সিকদারের ‘ভোলা তো যায় না তারে’ ছবি দিয়ে। রোমান্টিক ঘরানার এ ছবিতে তিনি নায়িকা হিসেবে কাজ করছেন। তার বিপরীতে আছেন ঢালিউডের পরিচিত মুখ নিরব।

তানহা জানালেন, এ ছবিটির শুটিং শেষ। এখন চলছে ডাবিংয়ের কাজ। আসছে ঈদের মধ্যেই ছবিটি মুক্তি দেয়ার কথা ভাবছেন পরচিালক।

নিজের প্রথম ছবি নিয়ে তানহা বলেন, ‘ভোলা তো যায় না তারে আমার প্রথম কাজ। প্রথম সবকিছুই স্পেশাল। চমৎকার একটি গল্প নিয়ে ছবিটি তৈরি করা হয়েছে। আশা করছি নীরব ভাইয়ের সাথে আমার ‘স্ক্রীন কেমিস্ট্রি’ ভালো লাগবে দর্শকদের। ছবিটির ব্যবসায়িক সাফল্য দিয়েই শুভযাত্রার প্রত্যাশায় আমি।’


উল্লেখ্য, গেল ১৭ই ফেব্রুয়ারি থেকে ধলেশ্বরী ফিল্মস’র ব্যানারে রফিক সিকদারের পরিচালনায় ‘ভোলা তো যায় না তারে’ ছবিটির শুটিং শুরু হয়। প্রথমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, জিয়া হল, ছবির হাট ও বই মেলাতে শুটিং হয়েছে। পরে কক্সবাজারের বিভিন্ন লোকেশনে ছবিটির গানসহ বেশ কিছু দৃশ্যের শুটিং করা হয়।


তবে তানহা নিজের ক্যারিয়ারের জন্য টার্নিং পয়েন্ট ভাবছেন দ্বিতীয় চলচ্চিত্র শফিক হাসান পরিচালিত ‘ধুমকেতু’কে। ত্রিভূজ প্রেমের এই ছবিতে তানহার নায়ক ঢালিউডের কিং খান শাকিব। এখানে অন্য একটি চরিত্রে অভিনয় করেছেন হালের আলোচিত নায়িকা পরীমনি।

এ ছবি প্রসঙ্গে ঢাকাই চলচ্চিত্রের নতুন সম্ভবানময়ী তানহা বলেন, ‘আমার ক্যারিয়ারের জন্য আশীর্বাদ বয়ে আনতে পারে ধুমকেতু। শাকিব ভাইয়ের নায়িকা হিসেবে এখােনে কাজ করেছি। এটা আমার কাছে স্বপ্নের মতো। পাশাপাশি পরীমনিও খুব ভালো কাজ করেছে। আমাদের তিনজনের ত্রিভূজ প্রেমের গল্পে নির্মিত এই ছবিটি নিয়ে আমি আশাবাদী।’


তানহা বলেন, এরইমধ্যে ধুমকেতু সিনেমার প্রায় পচাত্তর ভাগ শুটিং শেষ। ঢাকার বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ হয়েছে। বাকী দৃশ্যগুলোও রাজধানীতেই করা হবে।

এ ছবিতে শাকিবের সঙ্গে আরো অভিনয় করছেন রেবেকা, অমিত হাসান, দিতি ও আলিরাজ। ছবিটির চিত্রনাট্য, কাহিনী ও সংলাপ মুনির রেজার।


আহমেদ হুমায়ুনের সঙ্গীত পরিচালনায় এ ছবিতে গান গাইছেন কুমার বিশ্বজিৎ, কিশোর, খেয়া, পিংকি ও ভারতীয় সঙ্গীতশিল্পী জোজো।

বর্তমানে অন্যান্য ব্যস্ততার কথা জানতে চাইলে মিষ্টি হাসির লাস্যময়ী তানহা বলেন, ‘হুট করে মিডিয়াতে এলেও বুঝে শুনে পা ফেলতে চাই। অভিনয় করতে চাই ভিন্ন কিছু চরিত্রে। গতানুগতিক নায়িকার গন্ডি ভেঙ্গে নিজের অভিনয় পরিধিকে বাড়াতে চাই। দেখাতে চাই নিজের যোগ্যতা। সে ভাবনায় গড়পরতা গল্প আর চরিত্রের ছবিতে কাজ করছি না। বেশ কিছু ভালো ছবির প্রস্তাব পেয়েছি। শিগগির ঘোষণা আসবে।’


তানহা মিরপুর গার্লস আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এস এস সি ও এইচ এস সি শেষ করেন। বর্তমানে তিনি নর্দান ইউনিভার্সিটিতে বিবিএ পড়ছেন।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।