রামপুরায় ভবন ধস : বাবা খুঁজছে ছেলেকে


প্রকাশিত: ১২:১১ পিএম, ১৫ এপ্রিল ২০১৫

রাজধানীর রামপুরার পূর্ব হাজীপাড়ার বৌবাজার এলাকায় একটি দ্বিতল টিনসেড বাড়ি দেবে যাওয়ার ঘটনায় ছাইফুল ইসলাম নামের এক ছেলেকে খুঁজে পাচ্ছে না তার বাবা খলিল শেখ। খলিল শেখ দেবে যাওয়া ওই বাড়িতে বসবাস করতেন।

জানা যায়, ঘটনার সময় খলিল শেখ ও তার ছেলে ছাইফুল ইসলাম ওই বাড়িতেই ছিলেন। বাড়িটি দেবে যাওয়ার পর তিনি বের হতে পারলেও ছেলে ছাইফুল ইসলামকে খুঁজে পাচ্ছেন না তিনি। ছাইফুলের বয়স ১০ থেকে ১২ হবে। সে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে বলে জানিয়েছেন খলিল শেখ।

প্রসঙ্গত, বুধবার বিকেল পৌনে তিনটার দিকে রাজধানীর রামপুরার পূর্ব হাজীপাড়ার বৌবাজার এলাকায় একটি দ্বিতল টিনসেড বাড়ি দেবে যায়। এ ঘটনায় অন্তত ৪ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আটকে পড়াদের উদ্ধারে কাজ করছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের ওসি এনায়েত উল্লাহ। তবে বাড়িটির চারপাশে পানি থাকায় উদ্ধার অভিযান ব্যাহত হচ্ছে বলে জানান ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

এসআই/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।