হ্যাপি এবার নীল দৃষ্টির নায়িকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:০৩ এএম, ১৫ এপ্রিল ২০১৫

দীর্ঘদিন পর নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। কাশেম মন্ডলের পরিচালনায় ‘নীল দৃষ্টি’ নামের এই ছবিতে মূল ভূমিকায় অভিনয় করবেন তিনি।

জানা গেছে, নারীপ্রধান এই ছবিটিতে হ্যাপির সহশিল্পী থাকছেন নবাগত সালেম রাতুল ও সাফায়েত খান। সবকিছু ঠিক থাকলে আগামী ২৮ এপ্রিল থেকে গাজীপুরের হোতাপাড়ায় শুরু হবে ছবিটির শুটিং। ছবিতে এ প্রজন্মের একজন সচেতন মেয়ের চরিত্রে দেখা যাবে হ্যাপিকে।

উল্লেখ্য, মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালবাসা’ ছবির মাধ্যমে অভিষেক হয় নাজনীন আক্তার হ্যাপির। তারপর তিনি বদরুল আমিন পরিচালত ‘রিয়েল ম্যান’ ছবির কাজ শেষ করেছেন হ্যাপি। ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

এদিকে নতুন বছরের শুরুতেই প্রেমিক ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে পুনরায় মামলা লড়ার শপথ নিয়েছেন হ্যাপি। এতে করে মাঝখানে ঝিমিয়ে পড়া রুবেল-হ্যাপি ইস্যুটি আবারো নতুন করে আলোচনায় এসেছে।

এলএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।