কেন্দ্রীয় কারাগারে আইজি প্রিজন


প্রকাশিত: ০১:০৪ পিএম, ১১ এপ্রিল ২০১৫

কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেছেন আইজি প্রিজন ইফতেখার উদ্দিন। শনিবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে তিনি কারাগারে প্রবেশ করেন। কারা ফটক থেকে আমাদের দু’জন প্রতিবেদক বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ঢাকা মহানগর পুলিশের সিস্টেম এনালিস্ট শামীম আফরোজ কারাগারে প্রবেশ করেন এবং কিছুক্ষণ পরে আবার রেবিয়ে যান।

এরও আগে বিকেল ৪টা ৫মিনিটে ২৪ সদস্যের একটি দল কামারুজ্জামানের সঙ্গে দেখা করতে কারাগারে আসেন। কামারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ শেষে তারা ৫টা ১০ মিনিটের দিকে বের হয়ে যার।

উল্লেখ্য, মানবতাবিরোধী অপরাধের দায়ে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানের রায় কার্যকর করতে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

সূত্র জানায়, কামারুজ্জামানের ফাঁসির দণ্ড কার্যকরে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সিদ্ধান্ত ও আদেশ চূড়ান্ত হয়েছে। শনিবার দুপুর ২টা ৫০ মিনিটের এ আদেশের কপি কেন্দ্রীয় কারাগারে পৌঁছে। যার ফলে কামারুজ্জামানের ফাঁসি কার্যকরে আর কোন বাধা নেই।

জেইউ/এসআই/আরএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।