তাহসান-মিথিলার নতুন বিজ্ঞাপন


প্রকাশিত: ০২:৩৬ পিএম, ২২ আগস্ট ২০১৪

নতুন একটি বিজ্ঞাপনে কাজ করলেন শোবিজের জনপ্রিয় জুটি তাহসান-মিথিলা। সম্প্রতি বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। খুব শিগগিরই মার্কস ফুলক্রিম মিল্ক পাউডারের বিজ্ঞাপনে দেখা যাবে এ জুটিকে। এটি নির্মাণ করেছেন অমিতাভ রেজা।

তাহসান ও মিথিলার সঙ্গে একটি পাঁচ বছরের শিশু কন্যাকেও দেখা যাবে বিজ্ঞাপনটিতে। গত সপ্তাহে এর শুটিং সম্পন্ন হয়েছে তেজগাঁয়ের কুক স্টুডিওতে। বিজ্ঞাপনটি আগামী মাস থেকে সবকটি টিভি চ্যানেলে অনএয়ার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

এর আগেও তাহসান-মিথিলা জুটি কয়েকটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন, যার সবক’টিই ছিল দর্শকমহলে প্রশংসিত। এদিকে মডেল হওয়ার পাশাপাশি এই বিজ্ঞাপনটির মিউজিকও করেছেন তাহসান।

এখানে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, অনেক দিন পর বিজ্ঞাপন করলাম। তাও আবার মডেল হিসেবে আমার স্ত্রী মিথিলা রয়েছে সঙ্গে। অমিতাভ রেজা ভাই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন। সব মিলিয়ে আমার বেশ ভাল লেগেছে। দর্শকদেরও ভাল লাগবে বলেই আমার বিশ্বাস।

মিথিলা বলেন, এর আগেও আমি আর তাহসান একসঙ্গে বিজ্ঞাপনে কাজ করেছি। তবে এবারেটির থিম অনেকটাই ভিন্ন। নির্মানশৈলীও চমৎকার। সবার মনে ধরবে আশা করি।

এদিকে গেলো ঈদ অডিও বাজারে জি-সিরিজের ব্যানারে প্রকাশ হয় তাহসানের নতুন একক ‘উদ্দেশ্য নেই’। চলতি মন্দার অডিও বাজারেও অ্যালবামটি যেন আশীর্বাদ হয়েই ধরা দিয়েছে। সারা দেশের দোকানি ও সংশ্লিষ্ট অডিও কোম্পানির হিসাব অনুযায়ী এখন পর্যন্ত তাহসানের ‘উদ্দেশ্য নেই’ বিক্রি হয়েছে রেকর্ডসংখ্যক। গত দুই বছরের সর্বাধিক ব্যবসা সফল অ্যালবামও এটি। নিজের শিক্ষকতা পেশার বাইরে তাই এখন থেকে মিউজিক ভিডিও আকারে নিয়মিত সিঙ্গেলস প্রকাশ করবেন বলেও জানালেন তাহসান। এরই মধ্যে নতুন গানের কাজেও মনোযোগী হয়েছেন তিনি।

পাশাপাশি কোরবানি ঈদের কিছু নাটকের প্রস্তাবও রয়েছে তার। ব্যাটে বলে মিললে সেগুলো করবেন। অন্যদিকে মিথিলা বর্তমানে খুব বেছে বেছে নাটকে অভিনয় করছেন। সেই ধারাবাহিকতায় কোরবানি ঈদের কয়েকটি নাটকে তাকেও দেখা যেতে পারে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।