রিমান্ড শেষে কারাগারে পিনাকের মালিক ও ছেলে


প্রকাশিত: ১২:৫৬ পিএম, ২১ আগস্ট ২০১৪

পদ্মায় ডুবে যাওয়া পিনাক-৬ লঞ্চ মালিক আবু বকর সিদ্দিক কালু ও ছেলে ওমর ফারুক লিমনকে ৪ দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার বিকেলে মুন্সীগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী-৬ আদালতে হাজির করা হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালতের পুলিশ পরিদর্শক কুদ্দুসুর রহমান শিকদার জানান, ৪ দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদে ১৬১ ধারায় পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক তথ্য জানিয়েছেন পিনাক-৬ এর মালিক বিএনপি নেতা আবু বক্কর সিদ্দিক কালু।

এ জন্য আদালতের বিচারক বিকেলে লঞ্চ মালিকের ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ করার কথা থাকলে আদালত তা করেননি। আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

তিনি জানান, ৪ দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদের সময় পিনাক মালিক আবু বক্কর সিদ্দিক কালু লঞ্চডুবির জন্য চালক, সুকানি ও মাস্টারকে দায়ী করেছেন এবং এই মর্মান্তিক দুর্ঘটনার জন্য পুলিশের কাছে নিজ দায়ও স্বীকার করেছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।