নয়াপল্টন কার্যালয়ে আবারও পুলিশ মোতায়েন


প্রকাশিত: ১০:৫৬ এএম, ০৮ এপ্রিল ২০১৫

নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে আবারও পুলিশ মোতায়েন করা হয়েছে। মঙ্গলবার সকালে কার্যালয়ের পূর্ব পাশে জলকামান, সাঁজোয়া গাড়ি, প্রিজন ভ্যানসহ পুলিশের উপস্থিতি দেখা যায়। দীর্ঘদিন ধরে বিএনপির কার্যালয়ের সামনে অবস্থান নেয়া পুলিশের সদস্যদের গত শুক্রবার দুপুরে সরিয়ে নেয়া হয়েছিল।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) জনসংযোগ বিভাগ থেকে জানা যায়, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। তারই অংশ হিসেবে বিএনপির কার্যালয়ের সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে, বিএনপির সহ-দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি জানিয়েছেন, খুলে দেয়ার পর গত চার দিনে কার্যালয় থেকে দলের ১৩ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি ২০ দলের গণতন্ত্র হত্যা দিবসের কর্মসূচি সামনে রেখে ৩ জানুয়ারি নয়াপল্টন কার্যালয় থেকে কর্মচারীদের বের করে দিয়ে সেখানে তালা লাগিয়ে দেয় পুলিশ। এরপর থেকে সেখানে আর যেতে দেয়া হয়নি বিএনপির নেতাকর্মীদের।

গত শুক্রবার দুপুরে সেখান থেকে পুলিশ সদস্যদের সরিয়ে নেয়ার পরদিন শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় একদল নেতাকর্মী কার্যালয়ের তালা কেটে ভেতরে প্রবেশ করেন।

এএইচ/বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।