দেশের হাসপাতালগুলোতে সেবা নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর


প্রকাশিত: ০৬:৩৬ এএম, ০৮ এপ্রিল ২০১৫

বিদেশমুখি না হয়ে সকলকে দেশের হাসপাতালগুলোতেই সেবা নেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, দেশে আরও আন্তর্জাতিক মানের হাসপাতাল গড়ে তোলা হবে।

বুধবার গাজীপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ট্রাস্টের অর্থায়নে প্রতিষ্ঠিত শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল কেপিজে নার্সিং কলেজের শিক্ষা কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।  

প্রধানমন্ত্রী নিজেও শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে নার্সিং কলেজ হাসপাতাল থেকে সেবা গ্রহণ করার ইচ্ছা ব্যক্ত করেন। এসময় তিনি আরও বলেন, সরকার শিগগিরই আরো ১০ হাজার নার্স নিয়োগ করবে। এজন্য পদ সৃষ্টি করা হচ্ছে।

শেখ হাসিনা বলেন, প্রথমবার ক্ষমতায় এসেও আমরা নার্স নিয়োগ দিয়েছি। অনেক নীতিমালা শিথিল করেও নিয়োগ দিয়েছে। এই পেশাকে আমরা অনেক গুরত্ব দিয়েছি।

এর আগে বুধবার বেলা ১১টায় গাজীপুরের কাশিমপুর পৌঁছান প্রধানমন্ত্রী। এরপর ফজিলাতুন্নেছা মুজিব কেপিজে মেমোরিয়াল নার্সিং কলেজের মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন তিনি।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কাশিমপুরে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়। নেয়া হয় নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়। বর্ণিল সাজে সাজানো হয়েছে কলেজ প্রাঙ্গণ।

এআরএস/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।