রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নিহত ৩


প্রকাশিত: ০৫:০৫ এএম, ০৮ এপ্রিল ২০১৫

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় রেল কর্মকর্তাসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা আছে।

খোঁজ নিয়ে জানা গেছে, রাজধানীর বাসাবো ফুটওভারব্রিজের নিচে ট্রেনের ধাক্কায় আবদুল মজিদ (৬০) নামের প্রাক্তন এক রেল কর্মকর্তার গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আব্দুল মজিদ রাজধানীর আবদুল গণি রোডের রেল ভবনের অবসরপ্রাপ্ত উচ্চমান সহকারী পদে চাকুরি করতেন বলে জানা গেছে। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে। তিনি শাহজাহানপুর রেলওয়ে কলোনিতে থাকতেন।

অপর এক দুর্ঘটনায় ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে সিএনজিচালিত অটোরিকশা চালক ও এক আরোহী নিহত হয়েছেন। চালকের নাম দুলাল বলে জানা গেছে এবং আরোহীর পরিচয় জানা যায়নি।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই মাহফুজ স্থানীয়দের বরাত দিয়ে জানান, ওই সিএনজি অটোরিকশাটি দ্রুত গতিতে এসে সামনে দাঁড়িয়ে থাকা অপর একটি গাড়িকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

পরে চালক ও আরোহীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে আনা হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। সিএনজি অটোরিকশাটি থানা হেফাজতে রয়েছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের এএসআই সেন্টু চন্দ্র দাস নূর হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জেইউ/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।