এলজিইডির ১০ প্রকৌশলীকে দুদকে তলব


প্রকাশিত: ০২:২৫ এএম, ০৮ এপ্রিল ২০১৫

স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) ১০ প্রকৌশলীকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। প্রতিষ্ঠানটির সাবেক প্রধান প্রকৌশলী ওয়াহিদুর রহমানসহ অন্যদের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, বদলি বাণিজ্য ও অবৈধ সম্পদ অর্জনসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে তাদের তলব করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে দুদকের উপ-পরিচালক মীর জয়নুল আবেদীন শিবলী ১০ জনকে তলব করে এলজিইডির প্রধান প্রকৌশলীকে চিঠি পাঠিয়েছেন। তাদের মধ্যে পাঁচজনকে ১৫ এপ্রিল ও বাকিদের ১৬ এপ্রিল দুদকে উপস্থিত থাকতে বলা হয়েছে।

১৫ এপ্রিল যাদের তলব করা হয়েছে তারা হলেন এলজিইডি সদর দফতরের সিনিয়র সহকারী প্রকৌশলী মো. জহুরুল আলম মণ্ডল ও ফিরোজ আলম তালুকদার, নির্বাহী প্রকৌশলী মো. আবদুস সাত্তার ও মো. নজরুল ইসলাম এবং সহকারী প্রকৌশলী আতিয়ার রহমান।

১৬ এপ্রিল যাদের তলব করা হয়েছে তারা হলেন সহকারী প্রকৌশলী এএফএসকে নজরুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শহিদুর রহমান প্রামাণিক, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. মহসীন, প্রকল্প পরিচালক (সিডিএসপি-৪) মোহাম্মদ রেজাউল করিম এবং উপজেলা প্রকৌশলী খন্দকার আসাদুজ্জামান।

বিএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।