ব্যায়াম করার পরামর্শ রোনালদোর


প্রকাশিত: ১০:০০ এএম, ০৭ এপ্রিল ২০১৫

ব্যালন ডি’অর দিয়ে বছরটা শুরু করলেও প্রেমিকা ইরিনা শায়েকের সঙ্গে পাঁচ বছরের সম্পর্কের ইতি টানার পর থেকেই মাঠে ছন্দ হারিয়ে ফেলেন পর্তুগিজ মহাতারকা রোনালদো। এরপর হতাশায় প্রতিপক্ষের খেলোয়াড়কে লাথি মেরে লাল কার্ডও দেখেন। তবে এক ম্যাচেই সব হতাশা দূরে ঠেলে দিয়েছেন সিআর-সেভেন।

গত রোববার লা লিগায় গ্রানাডাকে ৯-১ গোলে বিধ্বস্ত করে রিয়াল মাদ্রিদ। হ্যাটট্রিকসহ একাই পাঁচ গোল করেন দলের সেরা তারকা রোনালদো। ক্যারিয়ারে এই প্রথমবার এক ম্যাচে পাঁচ গোল করার গৌরব অর্জন করেন তিনবারের ফিফা বর্ষসেরা এই খেলোয়াড়। লা লিগায় সর্বোচ্চ হ্যাটট্রিকের রেকর্ডে লিওনেল মেসিকেও ছুঁয়ে ফেলেন রিয়াল ফরোয়ার্ড।

রোনালদো ফর্মে ফিরে আসায় তার ভক্তরাও এখন বেশ খুশি। রোনালদো নিজেও যে তার ভক্তদের নিয়ে ভাবেন, সেটার প্রমানও আরেকবার পাওয়া গেল। ভক্তদের শরীর ও মন ভালো রাখতে ব্যায়াম করার পরামর্শ দিয়েছেন রিয়াল তারকা।

একটি বাইসাইকেল নিয়ে দাঁড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ছবি পোস্ট করেছেন রোনালদো। সঙ্গে লিখেছেন, আপনারা সবাই ব্যায়াম করতে পারেন, এটা আপনার শরীর ও মনের জন্য ভালো।

এমআর/এএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।