আইপিএলের নতুন চেয়ারম্যান রাজীব শুক্লা


প্রকাশিত: ০৮:২৪ এএম, ০৭ এপ্রিল ২০১৫

স্পট ফিক্সিংকাণ্ডের স্মৃতি এখনো দুঃস্বপ্নের মতো তাড়া করে বেড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে (আইপিএল)। সঙ্গে শ্রীনিবাসনের কালোছায়া থেকেও সরে আসার একটা তাড়না কাজ করে চলছে বিসিসিআইয়ের নতুন সভাপতি জগমোহন ডালমিয়াকে। আইপিএল কমিটিতে পুরো শ্রীনিবাসন বিরোধীদের জয় জয়কার।

আইপিএলের গভর্নিং কাউন্সিলের নতুন চেয়ারম্যান নিযুক্ত হলেন রাজীব শুক্লা। এর আগে ২০১৩ সালের স্পট ফিক্সিংকাণ্ডের পর গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছিলেন বিসিসআইয়ের এই কর্মকর্তা। এছাড়া আইপিএল গভর্নিং কাউন্সিলে জায়গা করে নিলেন সাবেক ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলিও।

গভর্নিং কাউন্সিলে রয়ে গেলেন ভারতীয় দলের টিম ডিরেক্টর রবি শাস্ত্রীও। টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন অনিল কুম্বলে। ফিন্যান্স কমিটির চেয়ারম্যান হলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া।

মঙ্গলবার থেকে শুরু হতে চলা বিলিয়ন ডলারের গ্ল্যামার লিগকে সুষ্ঠু ও পরিচ্ছন্নভাবে সম্পন্ন করাটাই বড় চ্যালেঞ্জ, সেটা ভালোই জানেন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা।

এমআর/বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।