নতুন চমক নিয়ে পুরোনো পুনম


প্রকাশিত: ১২:৩৪ পিএম, ০৪ এপ্রিল ২০১৫

প্রথম ছবি ‘নেশা’ মুক্তির পর অনেক আশাই করেছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী পুনম পান্ডে। কিন্তু ছবিটির ব্যবসায়িক ব্যর্থতায় বাজার ফিরেনি পুনমের। কেউ ডাকেনি তাকে ছবির জন্য।

তাতে কী, বলিউডে চাহিদা থাকুক বা না থাকুক চমক দিতে কখনোই কার্পণ্য করেননি পুনম। বছর জুড়েই নিজেকে আলোচনায় রাখেন উল্টা পাল্টা মন্তব্য আর কর্মকাণ্ডে। আর এসব কারণে বিশ্বজুড়ে পরিচিতি বেড়েছে তার, বেড়েছে ভক্ত সংখ্যাও।

এবার ভক্তদের জন্য নতুন চমক হিসেবে ক্যারিয়ারের দ্বিতীয় ছবি নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেত্রী।

জানা গেছে নতুন ছবিটির নাম ‘হেলেন’। এই ছবির সবরকম সাফল্যের জন্য প্রস্তুত পুনম। নেশার ভুল হেলেন-এ করতে রাজি নন তিনি। প্রমোশনের কাজ যাতে ভালোমতো হয় তাই নিজে ডেকে ছবির প্রমোশনাল এবং মার্কেটিং টিমের সঙ্গে কথা বলেছেন।

‘হেলেন’ নাকি পুনমের একদম মনের মতো ছবি। বিষয়নির্ভর ছবির প্রতিই তাঁর ঝোঁক, আর এ ছবিতে নিজেকে প্রমাণ করার অনেক সুযোগ পাচ্ছেন বলেই ছবি নিয়ে এত মাথাব্যাথা পুনমের।

ছবির গানে নাচের জন্য রীতিমতো ওয়ার্কশপও করেছেন। তবে অভিনয়ের পাশাপাশি প্রমোশনের বিষয়টিও মাথা থেকে সরাচ্ছেন না। দর্শকের মনযোগ কীভাবে নিজের দিকে টানতে হয়-পুনমের থেকে ভালো তা আর কে জানে!

দেখা যাক, হেলেনকে দিয়ে নিজেকে কতোটা জনপ্রিয়তায় নিয়ে যেতে পারেন ন্যুড লেডিখ্যাত পুনম।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।