ভূয়া কাগজের সেই মার্সিডিজ বেঞ্জটি জব্দ


প্রকাশিত: ১০:৪০ এএম, ০৪ এপ্রিল ২০১৫
ফাইল ছবি

রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে ৭ কোটি টাকা মূল্যের সর্বাধুনিক মডেলের সেই বিলাসবহুল মার্সিডিজ বেঞ্জটি জব্দ করেছে শুল্ক গোয়েন্দারা। শনিবার দুপুরে ধানমন্ডির পাঁচ নম্বর সড়কের একটি বাসা থেকে জব্দ করা হয় বহুল আলোচিত ওই গাড়িটি। গাড়িটি বর্তমানে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের হেফাজতে রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান। তিনি জানান, বেলায়েত হোসেন নামের এক অসাধু ব্যবসায়ী ভুয়া কাগজপত্র ও বিল এন্ট্রি দিয়ে ২০০৯ সালে মার্সিডিজ বেঞ্জটি নিয়ে আসেন। মিথ্যা ঘোষণায় চট্টগ্রাম বন্দর ব্যবহার করেই ওই গাড়িটি আনা হয়।

পরে ভুয়া কাগজপত্র দিয়ে বিআরটিএ থেকে গাড়িটির নিবন্ধনও নেন তিনি। বিষয়টি জানার পর বৃহস্পতিবার বিকেল থেকে র্যাবের সহায়তায় শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর ওই গাড়িটি জব্দের চেষ্টা শুরু করে বলে জানান তিনি।

জানা যায়, এ গাড়িটির মালিক বেলায়েত হোসেন অবৈধ কসমেটিকস ব্যবসার সঙ্গে জড়িত। সম্প্রতি যাত্রাবাড়ীতে তার একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে কোটি কোটি টাকা মূল্যের অবৈধ ও নকল কসমেটিকস জব্দ করা হয়। ওই ঘটনায়ও তার বিরুদ্ধে মামলা রয়েছে।

জেইউ/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।