জিমে ভর্তি হচ্ছেন শাবনূর


প্রকাশিত: ০২:২১ এএম, ০৪ এপ্রিল ২০১৫

অনেকদিন অভিনয় থেকে দূরে আছেন চিত্রনায়িকা শাবনূর। তবে খবর হচ্ছে আবারো অভিনয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি। এরই অংশ হিসেবে চলতি মাসে তিনি একটি জিমে ভর্তি হবেন বলে জানা গেছে। অর্থাৎ স্লিম হওয়ার মিশনে নামছেন শাবনূর।

এদিকে দীর্ঘদিন ধরে শাবনূরের তিনটি ছবির শুটিং দীর্ঘদিন ধরে আটকে আছে। এগুলো হচ্ছে, `অবুঝ ভালোবাসা`, `স্বপ্নের বিদেশ` এবং `এমনই তো প্রেম হয়`। এর মধ্যে মোস্তাফিজুর রহমান মানিকের `এমনই তো প্রেম হয়` ছবির শুটিং সবার আগে শুরু করবেন শাবনূর। পরে `অবুঝ ভালোবাসা`, `স্বপ্নের বিদেশ` ছবির শুটিং সম্পন্ন করবেন।

জানা গেছে, অভিনয়ের পাশাপাশি শাবনূর একটি অভিনয়ের স্কুলও পরিচালনা করবেন। এরই মধ্যে গুলশানে স্কুলটির অবকাঠামো তৈরির কাজ চলছে। কিছুদিনের মধ্যে এর কার্যক্রম শুরু হবে। গত কয়েক মাস আগে শাবনূর ছেলে আইজান নেহানকে নিয়ে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন।

বর্তমানে শাবনূর ইস্কাটনে নিজের ফ্লাটে থাকছেন। ঢাকার প্রেক্ষাগৃহে শাবনূর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবিটি হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিকের `কিছু আশা কিছু ভালোবাসা`। এ ছবিতে শাবনূর ছাড়াও আরো অভিনয় করেছেন মৌসুমী, ফেরদৌস প্রমুখ।

এএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।