দিনাজপুরে অফিস থেকে বীমা কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার


প্রকাশিত: ০২:২৭ পিএম, ০৩ এপ্রিল ২০১৫

দিনাজপুরে এক বীমা কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কর্মকর্তার নাম মেহেরাফ আলী (৬০)। ইসলামী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের দিনাজপুর শাখার ম্যানেজার মেহেরাফ। তিনি পাক পাহাড়পুর এলাকার মৃত অহির উদ্দীনের পুত্র।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার সময় শহরের বাহাদুর বাজার ষ্টেশন রোড শীতল প্লাজা মার্কেটের দ্বিতীয় তলা অফিস থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত মেহেরাফ আলীর প্রতিবেশি খোরশেদ আলম জানান, মেহেরাফ আলী বিকাল ৩  দিকে বাড়িতে মোবাইল, মোটর সাইকেল রেখে বের হয়ে আসেন। এরপর তার কোন খোঁজ খবর না পাওয়ায় তাকে খোঁজা-খুঁজি শুরু হয়। সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তার কর্মস্থল বীমা অফিসে খোঁজ করতে আসলে তার ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়।

নিহতের ভাগিনা আরিফ জানায়, তারা অফিসে এসে দরজা, জানালা খোলা দেখতে পান। শুক্রবারের দিন কেন তিনি অফিসে আসলেন তা রহস্যজনক।

প্রতিবেশিদের একটি সুত্রে জানা যায়, নিহত কর্মকর্তার নাম মেহেরাফ আলী আগে ব্যাংকে চাকুরি করতেন। অজ্ঞাত কারণে তার চাকুরি চলে যায়। পরে তিনি এই বীমা কোম্পানিতে ম্যানেজার হিসেবে চাকুরি করতেন। অনেকের ধারণা অর্থনৈতিক কারণেই আত্মহত্যা করেছেন তিনি।

এ ব্যাপারে কোতয়ালী থানার এস আই জিয়াউর রহমান জিয়া ঘটনাটি নিশ্চিত করে জানান,লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিহত মেহেরাফ আলী ব্যক্তিগত জীবনে তিন কন্যার জনক।

এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।