জনগণের দৃষ্টি সরাতেই সিটি নির্বাচন : খন্দকার মাহবুব


প্রকাশিত: ০৯:২৭ এএম, ০৩ এপ্রিল ২০১৫

সুপ্রিমকোর্টের বার অ্যাসোসিয়েশনের সভাপতি ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন বলেছেন, বিএনপি জোটের আন্দোলন থেকে জনগণের দৃষ্টি সরিয়ে নিতে সরকার সিটি কর্পোরেশন নির্বাচনের আয়োজন করেছে। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। মেডিকেল টেকনোলোজিস্ট অ্যাসোসিয়েশন (এমট্যাব) এ সভার আয়োজন করে।

খন্দকার মাহবুব বলেন, যখন বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের আন্দোলন তুঙ্গে, তখন সরকার জনগণের দৃষ্টিভঙ্গি ভিন্ন দিকে নিতে সিটি নির্বাচন দিয়ে শেষ খেলাটি খেললেন। এই নির্বাচন যদি ৫ জানুয়ারির মত প্রহসনের হয় তবে তার পরিণাম হবে ভয়াবহ।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পেশাগত দায়িত্ব ছেড়ে সরকারকে ক্ষমতায় টিকিয়ে রাখার জন্য সবরকম চেষ্টা করছে। আপনারা যদি পুলিশকে ভয় করেন, সরকারকে ভয় করেন, তবে দল থেকে সরে দাঁড়ান। কারণ দেশের মহা সংকটকালীন সময়ে আপনারা ঘুমিয়ে থাকবেন, আরাম করবেন, পদ রাখবেন এটা হবে না। মাঠে না নামতে পারলে পদত্যাগ করুন।

এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।