আবারো একসঙ্গে কাজল-শাহরুখ


প্রকাশিত: ০৩:৩৭ এএম, ২০ আগস্ট ২০১৪

সিংগম রিটার্নসের সাফল্যে উড়ে চলেছেন রোহিত শেঠি। এর মধ্যে বাজারে ভেসে বেড়াচ্ছে আরেকটি গুজব। রোহিত নাকি আবারও রূপালী পর্দায় এক করতে চলেছেন বলিউডের সবচেয়ে জনপ্রিয় রোমান্টিক জুটি শাহরুখ খান ও কাজলকে।

এ জুটিকে সর্বশেষ দেখা দিয়েছিল করন জোহরের ‘মাই নেম ইজ খান’ ছবিতে। এবার তাদের আবারও এক করার সুযোগটি নিচ্ছেন রোহিত। তবে এখনও চূড়ান্তভাবে কিছু জানাননি।

ফিল্ম ফেয়ারকে একটি সূত্র জানায়, ছবিটির প্রি-প্রোডাকশনের কাজ ইতোমধ্যে শুরু হয়ে গেছে। কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিক ঘোষণা আসবে। শোনা যাচ্ছে গত সপ্তাহে কাজলের সঙ্গে দেখা করেছেন রোহিত। কাজল যদি তার সঙ্গে কাজ করতে রাজি হন, তবে আবাক হওয়ার কিছু নেই। রোহিত একে তো কাজলের স্বামী অজয় দেবগনের বন্ধু, তার উপর অজয়কে তিনি পরপর কয়েকটি হিট ছবির নায়ক করেছেন।

অন্যদিকে শাহরুখের রাজি না হওয়ার কোনো কারণ নেই। কাজলের সঙ্গে তার দীর্ঘদিনের বন্ধুত্ব ও হিট জুটি। অন্যদিকে, এখন পর্যন্ত ক্যারিয়ারের সবচেয়ে বড় হিট চেন্নাই এক্সপ্রেস নির্মাণ করেছেন রোহিত শেঠি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।