কোস্টগার্ড পদক পেলেন ৩৭ জন


প্রকাশিত: ০৭:০৪ এএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৭

কোস্টগার্ডের ন্নয়ন ও অপারেশনে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ৪ ক্যাটাগরিতে এবার পদক পেলেন ৩৭ জন। বাংলাদেশ কোস্টগার্ড পদক, প্রেসিডেন্ট কোস্টগার্ড পদক,  বাংলাদেশ কোস্টগার্ড পদক (সেবা) ও প্রেসিডেন্ট কোস্টগার্ড পদক (সেবা) ক্যাটাগরিতে পদক পেয়েছেন ২২ জন কর্মকর্তা, ১৩ জন নাবিক এবং দুই জন বেসামরিক কর্মচারী।

আজ ১৪ ফেব্রুয়ারি (মঙ্গলবার) বাংলাদেশ কোস্টগার্ড এর ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগারগাঁওস্থ কোস্টগার্ডেের সদর দফতরে আয়েজিত এক জমকালো অনুষ্ঠানে ৩৭ জনের হাতে পদক তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

কোস্টগার্ড সদর দফতরের কমান্ডার এইচ এম শামীম জানান, কোস্টগার্ড উন্নয়ন ও অপারেশনে গুরুত্বপূর্ণ অবদানের জন্য প্রতিবছর ৪ ক্যাটাগরিতে পদক প্রদান করা হয়ে থাকে। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না।

কোস্টগার্ড এর ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বিশেষ অতিথি হিসেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব ড. কামাল উদ্দিন আহমেদ, নৌ-বাহিনীর প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ নিজামউদ্দিন উপস্থিত আছেন। এছাড়া সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তা, বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, ডিএ/এমএ ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত আছেন।

জেইউ/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।