স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১:৪৪ পিএম, ১৯ আগস্ট ২০১৪

পাবনায় স্ত্রী হত্যার অভিযোগে আব্দুল কাদের (৩৫) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার বিকেলে পাবনা জেলা ও দায়রা জজ এম হাসান ইমাম এই রায় দেন।

জানা যায়, বিয়ের মাত্র ছয় মাস পর ২০১৩ সালের ১১ জানুয়ারি রাতে যৌতুকের দাবিতে স্ত্রী আল্পনা খাতুন আসমাকে শ্বাসরোধ করে হত্যা করে মৃতদেহ বাড়ির পাশের পুকুরে ফেলে দেন আব্দুল কাদের। পরে আসমার বাবা সদর উপজেলার কাশিপুর গ্রামের আলমগীর হোসেনকে জানানো হয় যে তার মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আসমার বাবার অভিযোগের ভিত্তিতে পুলিশ পরদিন সকালে ওই পুকুর থেকে আসমার মৃতদেহ উদ্ধার করে।

এ ঘটনায় নিহত আসমার বাবা বাদী হয়ে আব্দুল কাদেরকে আসামি করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় বিকেলে আদালত এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামি আব্দুল কাদের আদালতে উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।