বোনের বিয়ে নিয়ে ব্যস্ত সালমান


প্রকাশিত: ১১:২৬ এএম, ১৯ আগস্ট ২০১৪

আগামী বছরের শুরুতেই বিয়ে সালমন খানের ছোট বোন অর্পিতা খানের। প্রজাতন্ত্র দিবসের সপ্তাহান্তে ইন্ডাস্ট্রিয়ালিস্ট আয়ুষ শর্মার সঙ্গে চার হাত এক হতে চলেছে অর্পিতার। আদরের ছোট বোনের বিয়েতে কোনও খুঁত রাখতেই প্রস্তুত নন সালমন।

হায়দরাবাদের এক ফাইভ স্টার হোটেলে দুই পরিবারের উপস্থিতিতে হবে বিয়ে। প্রায় গোটা বলিউডকেই বিয়েতে আমন্ত্রণ জানাতে চায় খান পরিবার। তবে অর্জুন কপূর কি নিমন্ত্রন পাবেন? অর্জুন নিজেই স্বীকার করেছিলেন তাঁর ১৮ বছর বয়সে সিরিয়াস সম্পর্ক ছিল অর্পিতার সঙ্গে। দু`বছর পর সম্পর্ক ভেঙে দেন অর্পিতা। তবে এখনও অর্পিতা ও সলমনের সঙ্গে ভালই সম্পর্ক তাঁর। কিন্তু বোনের বিয়েতে তাঁর প্রাক্তন প্রেমিককে কি ডাকবেন সলমন?

খান ভাইদের ইচ্ছা বোনের বিয়েতে সবকিছুই সেরা হোক। তাই অর্পিতার `ফেয়ারিটেল ওয়েডিং`-এর ডেকরেশন থেকে দাওয়াত, সবকিছুরই দায়িত্ব নিয়ে নিয়েছেন সালমন। আর উপহার? শোনা যাচ্ছে বিয়ের উপহার হিসেবে বোনকে ৩ বেডরুমের টেরেস ফ্ল্যাট দিচ্ছেন সালমন। যার দাম অন্তত কয়েক কোটি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।