রাবি ফটোগ্রাফিক ক্লাবের যাত্রা শুরু


প্রকাশিত: ০৩:২৩ এএম, ০১ এপ্রিল ২০১৫

ফটোগ্রাফির মাধ্যমে ব্র্যান্ডিংয়ের লক্ষ্যে ফটোগ্রাফিতে আগ্রহীদেরকে নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ফটোগ্রাফিক ক্লাব। মঙ্গলবার বিকালে এক আনুষ্ঠানিক ফটোওয়াকের মাধ্যমে এ যাত্রা শুরু হয়। এতে ২৫ জনেরও অধিক ফটোম্যানিয়াক অংশগ্রহণ করে।

বিকাল চারটায় বিশ্ববিদ্যালয় বধ্যভূমি থেকে শুরু হওয়া এই ফটোওয়াক শেষ হয় প্যারিস রোডে গিয়ে। এর মাঝে তরুন ফটোগ্রাফাররা বধ্যভূমি, শহীদ মিনার, শের-ই-বাংলা হল, কাজী নজরুল ইসলাম মিলনায়তন, প্রশাসন ভবন, মেইন গেইট, সিনেট ভবন এবং সাবাস বাংলাদেশ প্রদক্ষিণ করেন। 

অংগ্রহনকারী সুস্মিতা মিরা বলেন, ফটোওয়াকের মজা অনেক। দলবেঁধে ইচ্ছামত ফটো তুলে বেড়ানো। সাথে থাকতে চাই এমন উদ্যোগের। উইকিপিডিয়াসহ অনেক জায়গায় লেখালেখি করার অভ্যাস। কিন্তু রাবিকে নিয়ে লেখার সময় ভাল ফটো আপ্লোড করতে পারিনা। আশা করি এইবার সেই দিনের অবসান ঘটবে- বলেন ফলিত পদার্থ বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র মাসুম রকি।

ফটোওয়াকের আহবায়ক সাজ্জাদ হোসেন জানান, শখের বশে, মজা করতেই ফটো তুলি। আর রাবিতো অনেক সুন্দর। একে নিয়ে ফটোগ্রাফি না হলে আর কাকে নিয়ে হবে!’

এখন থেকে নিয়মিত এমন ফটোওয়াকের আয়োজন করা হবে বলে জানান ক্লাবের সংগঠক  নাসির উদ্দিন এবং সালেহ রোকন।

এসএইচএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।