গাজীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ৩


প্রকাশিত: ০৮:০৯ এএম, ৩১ মার্চ ২০১৫

গাজীপুরে পৃথক সড়ক ও রেল দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দু`জন অজ্ঞাত যুবক রয়েছেন। অপরজনের নাম রানা (৩৫)। তিনি ওয়ালটন মাইক্রোটেক্স কর্পোরেশনের টিভি সেকশনে কাজ করতেন। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনাগুলো ঘটে।

ঢাকা-রাজশাহী রেল রুটের গাজীপুরের সাহাপাড়া নামক এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের  এক যুবক (৩৫) নিহত হয়েছে। তার পড়নে নীল রংয়ের চেক লুঙ্গি এবং কালো গেঞ্জি রয়েছে।

রেলওয়ে পুলিশ সকালে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জয়দেবপুর জংশন ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দাদন মিয়া জানান, ভোররাতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ওই যুবক। এতে তার দুই পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথা ফেটে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সকালে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে নগরীর চান্দনা চৌরাস্তা মোড়ে দুপুরে গাড়ি চাপায় অজ্ঞাত পরিচয়ের (৪০) এক ব্যক্তি নিহত হয়েছে।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, দুপুর ১২ টার দিকে ওই এলাকায় গাড়িচাপায় অজ্ঞাত এক ব্যক্তি আহত হয়। পরে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহতের নাম পরিচয় পাওয়া যায় নি।

কালিয়কৈর উপজেলার ওয়ালটন মাইক্রোটেক্স কর্পোরেশনের সামনে চন্দ্রা-নবীনগর মহাসড়কে সকালে গাড়ি চাপায় ওই কারখানার এক কর্মচারি নিহত হয়েছেন। নিহতের নাম রানা (৩৫)। তিনি ওয়ালটন মাইক্রোটেক্স কর্পোরেশনের টিভি সেকশনে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে রানা কারখানায় যাচ্ছিলেন। কারখানা গেটের সামনে পৌঁছলে নবীনগর থেকে চন্দ্রাগামী তিতাস পরিবহনের একটি বাস তাকে চাপাদিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কোনাবাড়ি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. দাউদ জানান, নিহত রানার বাড়ি টাঙ্গাইলে বড়টিয়া এলাকায়। বাসটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে।

এসএইচএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।