ফেসবুকে রেভারি অ্যাপের বৈশাখি ফটো কনটেস্ট


প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ৩০ মার্চ ২০১৫

রেভারি ল্যাব মিমোসা`র ফেসবুক ফ্যান পেজে শুরু হয়েছে বৈশাখি ফটো কনটেস্ট। বাংলা নববর্ষ ১৪২২ উদযাপন উপলক্ষে এ প্রতিযোগিতার আয়োজন করেছে মোবাইল অ্যাপ্লিকেশন নির্মাতা বাংলাদেশি প্রতিষ্ঠান রেভারি ল্যাব মিমোসা।

এই প্রতিযোগিতায় যেকোন ফেসবুক ব্যবহারকারী তার স্মার্টফোন বা ডিজিটাল ক্যামেরা দিয়ে শাড়ি পরিহিত পরিবারের সদস্য বা নিজের সেলফি অথবা ছবি ফেসবুক পেজে মেসেজের মাধ্যমে পাঠাতে হবে। প্রত্যেক প্রতিযোগীর ছবি (www.facebook.com/ReverieLabMimosa) পেজে বিশেষ ফ্রেমের মাধ্যমে আপলোড করা হবে এবং প্রতিযোগিকে ছবির লিঙ্ক ফিরতি মেসেজের মাধ্যমে পাঠিয়ে দেয়া হবে।

লিঙ্কের ছবিতে সবচেয়ে বেশি লাইক ও শেয়ারের ভিত্তিতে ১০ জন প্রতিযোগী নির্বাচন করা হবে। প্রথম ২জন উপহার হিসেবে পাবেন ফ্যাশন হাউস বিবিয়ানা`র বৈশাখি শাড়ি। ৩য়, ৪র্থ ও ৫ম প্রতিযোগী পাবেন ওমেন্স ওয়ার্ল্ডের বিউটি কুপন। এ আয়োজনের ৬ষ্ঠ ও ৭ম প্রতিযোগী পাবেন ফ্লোর সিক্স রেস্টুরেন্টে সঙ্গীসহ ডিনারের সুযোগ। এছাড়া বাকীদের উপহার হিসেবে দেয়া হবে অনলাইন শপ ইটস মি`র প্রিন্টেড কাপল টি-শার্ট।

এ প্রতিযোগিতায় ৯ এপিল পর্যন্ত ছবি পাঠানো যাবে। আগামী ১১ এপ্রিল বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) মিলনায়তনে বেসিস সভাপতি শামীম আহসানের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে উপহার দেয়া হবে। (http://on.fb.me/1a3lS7k) ঠিকানায় এ সম্পর্কিত আরো বিস্তারিত জানা যাবে।

আরএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।