ট্রাক চাপায় শিক্ষকের মৃত্যু, মহাসড়ক অবরোধ


প্রকাশিত: ০৩:২০ পিএম, ৩০ মার্চ ২০১৫

ঢাকা-সিলেট মহাসড়কের কালো পিচে লাল রক্তের ছোপ। সফেদ সাদা পোষাক পরিহিত শশ্রুমণ্ডিত সকলের প্রিয় ইমদাদুর রহমান স্যারের শরীর থেকে ঝড়ছে এ রক্ত। তার শরীর পড়ে রয়েছে রাস্তায়। হাতের পাশেই ছাতাটা। কালো টুপিটাও এর পাশে। মনে হয় ঘুম থেকে উঠেই এগুলো পড়ে তিনি বের হবেন। কিন্তু ঘাতক ট্রাক তাকে চিরদিনের জন্যই ঘুম পাড়িয়ে দিয়েছে।

এ দৃশ্য দেখে কেউ আর আবেগ ধরে রাখতে পারেননি। সবাই মিলে অবরোধ করেছেন মহাসড়ক। তাদের একটাই দাবি। আমরা আর সড়কে প্রিয়জনকে হারাতে চাই না।

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে দিনারপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ দৃশ্যের অবতারণা হয়।

সোমবার বিকেল সাড়ে ৪টায় ট্রাক চাপায় স্কুল শিক্ষক মাওলানা ইমদাদুর রহমান (৫২) এর করুণ মৃত্যু হয়েছে। তার বাড়ী নবীগঞ্জ উপজেলার কায়স্থ গ্রামে। শিক্ষকের মৃত্যুর খবর পেয়ে শিক্ষার্থী ও এলাকাবাসী ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে স্কুল ছুটি হলে মাওলানা ইমদাদুর রহমান বাড়ি যাওয়ার জন্য স্কুলের গেইটের সামনে দিয়ে রাস্তা পারাপারের সময় সিলেটগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

দিনারপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও গজনাইপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশিকুর রহমান জানান, দু’টি ট্রাক বেপরোয়ভাবে ক্রসিং করতে গিয়ে আমাদের প্রিয় শিক্ষককে চাপা দিলে তার মৃত্যু হয়। প্রিয় শিক্ষকের এ মর্মান্তিক মৃত্যুকে কেউ স্বাভাবিকভাবে নিতে পারেননি বলে রাস্তা অবরোধ করেছেন।

দুর্ঘটনার খবর পেয়ে গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টিম ঘটনাস্থলে গেলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেনি। গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আরিফ জানান, জনগণ রাস্তা অবরোধ করে রাখায় উভয় দিকে হাজার হাজার গাড়ি আটকা পড়েছে। পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।