তেজগাঁওয়ে ব্লগার ওয়াশিকুরকে কুপিয়ে হত্যা


প্রকাশিত: ০৬:০৬ এএম, ৩০ মার্চ ২০১৫

রাজধানীর তেজগাঁও এলাকার বেগুনবাড়িতে ব্লগার ওয়াশিকুর রহমানকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ। নিহতের বাবার নাম টিপু সুলতান বলে জানা গেছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে জিকরুল্লাহ (১৯) ও আরিফ (২০) নামে দুই যুবককে আটক করা হয়েছে বলে জানিয়েছেন তেজগাঁও থানার ডিউটি অফিসার শাহিদা আক্তার।

তেজগাঁও জোনের ডিসি বিপ্লব কুমার সরকার জাগোনিউজকে জানান, আমরা প্রাথমিকভাবে খোঁজখবর নিয়েছি, নিহত ওয়াশিকুর একজন ব্লগার। তিনি কোথায় কোন পেইজে লেখালেখি করতেন, তাঁকে কেন বা কারা কুপিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করেছেন তেজগাঁও থানার ইন্সপেক্টর তদন্ত মিজানুর রহমান। তিনি জাগোনিউজকে বলেন, সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়দের দেয়া খবরে তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন বেগুনবাড়ি দিপিকার মোড় এলাকা থেকে ওয়াশিকুর রহমানকে উদ্ধার করা হয়।

পরে মুমূর্ষু অবস্থায় ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করানো হলে সেখানে মারা যায়। তবে কিভাবে কে বা কারা তাঁকে কুপিয়েছে তা জানা যায়নি।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হুমায়ন কবির জানান, মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসার সময় পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে তার নাম-পরিচয় জানা গেছে।। উদ্ধারের সময় তার মুখে ধারালো অস্ত্রের দাগ ছিল বলেও জানান তিনি।

ফারইস্ট এভিয়েশন ট্রাভেল এজেন্সি নামে একটি কোম্পানিতে আইটি বিভাগে কাজ করতেন ওয়াশিকুর রহমান। এজেন্সিটির মালিক কুতুব উদ্দিন চৌধুরী জানান, ওয়াশিকুর প্রতিদিনি সকাল সাড়ে ৯টায় অফিসে আসতেন আর বিকেল ৫টা দিকে চলে যেতেন।

জেইউ/এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।