টাঙ্গাইলে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই


প্রকাশিত: ০৮:১৬ এএম, ২৯ মার্চ ২০১৫

টাঙ্গাইলের মির্জাপুরে প্রকাশ্য দিবালোকে গুলি করে ও ককটেল ফাটিয়ে ৫০ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। রোববার সকাল সোয়া ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর ক্যাডেট কলেজ সংলগ্ন বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

জান যায়, উপজেলার সোহাগপাড়া এলাকায় জুঁই-জুথী ফিলিং স্টেশনের মালিক হাজী হুমায়ুন কবীর ৫০ লাখ টাকা তার এক আত্মীয় আফসার মল্লিককে দিয়ে নিজস্ব প্রাইভেটকারেযোগে অগ্রণী ব্যাংক ক্যাডেট কলেজ শাখায় জমা দেয়ার জন্য পাঠান। এসময় মহাসড়কের ক্যাডেট কলেজের বাসস্টেশনে পৌছলে তিনটি মোটরসাইকেলযোগে ছয় দুর্বৃত্ত প্রথমে ফাঁকা গুলি এবং পরে ককটেল ফাটিয়ে প্রাইভেটকারের গতিরোধ করে । পরে তারা গাড়ি থেকে ব্যাগ ভর্তি টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।  

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূইয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, টাকা উদ্ধার ও জড়িতদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান শুরু হয়েছে।

এসএইচএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।