নওগাঁয় বিচারের দাবীতে মানববন্ধন


প্রকাশিত: ১২:৫৫ পিএম, ১৮ আগস্ট ২০১৪

নওগাঁর বদলগাছী উপজেলার উজালপুর গ্রামে জমিজমা সংক্রান্ত  বিরোধকে কেন্দ্র করে ট্রিপল মার্ডারের ঘটনার সাথে জড়িত এজাহার ভুক্ত আসামীদের গ্রেফতার এবং গ্রেফতারকৃতদের জামিন না মঞ্জুর করার দাবীতে মানববন্ধন কর্মসুচী পালন করেছে উজালপুর গ্রামের নারী-পুরুষ। সোমবার দুপুরে নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে এ মানববন্ধন করেন তারা।

ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকাল বক্তব্য দেন, বদলগাছী উপজেলার মিঠাপুর ইউপির সাবেক চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন, নিহত শহিদুল ইসলাম দুলুর ছেলে ফরহাদ হোসেন, নিহত ওয়াদুদের বাবা-মা, নিহত আমজাদের স্ত্রী নাজমা ও বোন হাসনা হেনা, এলাকাবাসী মাসুদ রানা মিলন, মিন্টু হোসেন, ওয়াহেদ সোনার, খাজামদ্দিনসহ প্রমুখ। বক্তারা খুনীদের জামিন না মঞ্জুর করে দৃষ্টান্তমূলক শাস্তিসহ ফাঁসির দাবী জানান।

পরে গ্রামবাসীরা নওগাঁ জেলা প্রশাসক মো: এনামুল হক ও পুলিশ সুপার মো: কাইয়ুমুজ্জামান খানের নিকট স্মারকলিপি প্রদান করেন।

উল্লেখ্য, গত ৬ জুন বাঁশ ঝাড়ের জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা আজমাদ, ওয়াদুদ ও শহিদুলের উপর দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে হামলা করলে তারা গুরুত্বর আহত হয়। রাতে চিকিৎসাধীন তাদরে মৃত্যু হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।