জনগণ ভয়কে জয় করেছে : নাসিম


প্রকাশিত: ০৩:৪২ পিএম, ২৮ মার্চ ২০১৫

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, মানুষকে ভালোবাসুন। মানুষের মন জয় করতে পারবেন। পুড়িয়ে, মানুষ হত্যা করে কিছুই করতে পারবেন না। জনগণ ভয়কে জয় করেছে। শনিবার সন্ধ্যায় রাজধানীর রামকৃষ্ণ মিশন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তির সমাপনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, হরতাল-অবরোধের মতো জ্বালাও-পোড়া কর্মসূচি মানুষ প্রত্যাখ্যান করেছে। এগুলো প্রত্যাহার করা ছাড়া বিএনপির আর কি করার আছে। হরতাল প্রত্যাহারের শুভবুদ্ধি হওয়ায় তাদেরকে অভিনন্দন। গণতান্ত্রিক রাজনীতি করতে হলে এ ধরনের ধ্বংসাত্মক কর্মসূচি বন্ধ করা উচিৎ।

তিনি আরো বলেন, অনেকেই আমাকে মেডিক্যাল ভর্তির নাম্বার কমাতে চাপ দিয়েছে। আমি আপস করিনি। এই শিক্ষার মান আমি কমাতে পারব না। শিক্ষার ব্যাপারে আপোস হতে পারে না। আপস হলে সেই জাতি উন্নতি করতে পারে না। মানুষকে বাঁচানো চিকিৎসকের কাজ।

রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন সভাপতি শ্রীমৎ স্বামী অমেয়ানন্দজী মহারাজ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সভায় আরও উপস্থিত ছিলেন জয়কালী মন্দির কমিটির সাধারণ সম্পাদক ডা. দিলীপ কুমার রায় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষক অধ্যাপক রমজুল হক, শ্রীবিজয় কৃষ্ণ সরকার প্রমুখ।

এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।