মদ এবার পুষ্টিকর পানীয়!


প্রকাশিত: ১১:৫৭ এএম, ২৮ মার্চ ২০১৫

মদ খান বলে প্রিয়জন, কাছের মানুষদের কাছ থেকে বকা খাওয়ার দিন শেষ! এইতো আর কিছু দিন, তারপর আর মদ মানেই অপুষ্টি, মদ মানেই শরীরের বারোটা বাজানো- এমন কথা কেউ বলবে না।  কারণ, এবার মদই হতে চলেছে পুষ্টিকর পানীয়!

সম্প্রতি বিশ্বের অন্যতম মদ প্রস্তুতকারী সংস্থা দিয়েগো পরিকল্পনা নিয়েছে তাদের পানীয়তে পুষ্টিগুণ যোগ করার। তাদের ভদকা, হুইস্কি সহ একাধিক পানীয়েতেই তারা এই পুষ্টিগুণ যোগ করতে চলেছে। তারা খুব তাড়াতাড়ি তাদের ওয়েবসাইটে এই সম্পর্কিত বিস্তারিত জানাবে বলেও সংস্থার তরফে জানানো হয়েছে।

উল্লেখ্য, ইংল্যান্ডের এই বহুজাতিক এই পানীয় প্রস্তুতকারী সংস্থাটি ১৯৯৫ সালে প্রথম পানীয় তৈরি শুরু করে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বিশ্বের বাজারে বেশ জনপ্রিয় হয় এরা। কিছুদিন আগেই ভারতের বাজারে তাদের এই নেশাজাতীয় পানীয় ছাড়াও কিছু ঠান্ডা পানীয় এনেছে। এখন দেখার বিষয় নতুন এই পদক্ষেপ তাদের জনপ্রিয়তাকে আরও কয়েকগুণ বাড়াতে পারে কিনা।

এইচএন/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।