চলচ্চিত্রে প্রতিষ্ঠিত হতে চাই : নীলা


প্রকাশিত: ০১:০০ পিএম, ২৬ মার্চ ২০১৫

দেশের সবচাইতে আলোচিত প্রতিযোগীতা থেকে বেরিয়ে আসলেও শোবিজে এখনও নিজেকে ততোটা পরিচিত করে তুলতে পারেন নি। এর কারণ পড়াশুনা। ক’দিন বাদেই এইচএসসি পরীক্ষায় বসবেন ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১৪’ প্রতিযোগিতার দ্বিতীয় রানারআপ নীলাঞ্জনা নীলা।

তবে পরীক্ষার আগে পেলেন দারুণ এক সুযোগ। সম্প্রতি তিনি ফ্যাটমান ফিল্মসের প্রযোজনায় তিন তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। নিজেই দাবি করলেন, ক্যারিয়ারে এটি নীলার টার্নিং পয়েন্ট হতেই পারে।

সম্ভাবনাময়ী এই সুন্দরী জাগোনিউজকে জানালেন, তিনটি ছবির মধ্যে একটি ছবির নাম ও পরিচালক ঠিক হয়েছে। ‘মায়া’ নামের ছবিটি পরিচালনা করবেন তানিম রহমান অংশু। এ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন নীলা।

এ বিষয়ে নীলা জাগোনিউজকে বলেন, ‘ফ্যাটম্যান ফিল্মসকে অনেক ধন্যবাদ আমাকে চলচ্চিত্রে কাজ করার সুযোগ করে দেয়ার জন্য। এখন আমার মনে মিশ্র প্রতিক্রিয়া। কারণ ভালোলাগার পাশাপাশি ভয়ও লাগছে। যে ছবিটি আগে তৈরি করা হবে প্রথমে এর নাম ও আমার চরিত্রের নাম ছিলো ‘এলিথিয়া’। পরে এটি পরিবর্তন করে মায়া করা হয়েছে। অ্যাকশন ও ভালোবাসা নিয়ে খুব সুন্দর একটি গল্পে নির্মিত হবে ছবিটি। আশা করছি ভালো কিছু নিয়েই চলচ্চিত্রে যাত্রা শুরু হবে আমার।’

সাধারণত লাক্স সুন্দরীরা আগে নিজেদের ছোট পর্দায় প্রতিষ্ঠিত করার চেষ্টা করেন। তারপর সময়-সুযোগমতো সিনেমায় আসেন। এক্ষেত্রে ভিন্ন নীলা। এ বিষয়ে জানতে চাইলে মিষ্ট হেসে বলেন, ‘অনেকদিন হলো আমি লাক্সের প্রতিযোগী হয়ে সেরা তিনে নাম লিখিয়েছি। এই সময়টাতে অনেক প্রস্তাব পেলেও পড়াশোনার জন্য কাজ করতে পারিনি। নইলে আমিও হয়তো কিছু ছোট পর্দার কাজ করতাম। তবে চলচ্চিত্রে এতোবড় সুযোগ যেহেতু পেয়েছি আপাতত ছোট পর্দায় নিজেকে ব্যস্ত করার চাইতে চলচ্চিত্র নিয়েই ভাবতে চাই। এখানেই আমি নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই।’
 
নীলা আরো জানালেন, মায়া ছবিতে তার নায়ক হিসেবে দেখা যাবে নবাগত এবিএম সুমনকে। আর এইচএসসি পরীক্ষার পরপরই শুরু হবে সিনেমার দৃশ্যধারণের কাজ। অন্য দু’টি ছবির কাজও গুছিয়ে আনা হচ্ছে। শীঘ্রই ঘোষণা দেয়া হবে সেগুলোর নাম।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।