চলচ্চিত্র থেকে বিদায় নিলেন অহনা


প্রকাশিত: ০৪:৪২ এএম, ১৮ আগস্ট ২০১৪

জনপ্রিয় মডেল-অভিনেত্রী অহনা রহমান চলচ্চিত্র থেকে বিদায় নিয়েছেন। আগামীতে তাকে আর নতুন কোন ছবিতে দেখা যাবে না বলে তিনি জানিয়েছেন। এ পর্যন্ত অহনা তিনটি ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যে দুটি ছবি মুক্তি পেলেও দর্শকদের নজর কাড়তে পারেননি। আর তাই অনেকটা অভিমান নিয়েই চলচ্চিত্র জগৎ থেকে নিজেকে দূরে সরিয়ে নিচ্ছেন অহনা।

তার অভিনীত তিনটি ছবি হলো ‘দুই পৃথিবী’, ‘জলদস্যু রক্তরহস্য’ ও ‘চাকরের প্রেম’। এর মধ্যে এফ আই মানিকের ‘দুই পৃথিবী’ ছবির শুটিং মাঝপথেই আটকে যায়। অন্য দুটি মুক্তি পেলেও চিত্রনায়িকাদের কাতারে দাঁড়াতে পারেননি তিনি। এ প্রসঙ্গে অহনা আফসোস করে বলেন, আমি ক্যারিয়ারের শুরু থেকেই চলচ্চিত্রে প্রতিষ্ঠা পাওয়ার চেষ্টা করেছি। কারণ, চলচ্চিত্র একটি বড় মাধ্যম। এতে নিজের অভিনয় প্রতিভা আকর্ষণীয় করে দর্শকের সামনে উপস্থাপন করা যায়। কিন্তু চলচ্চিত্রের ক্ষেত্রে কেন যেন আমার ভাগ্য সহায় হচ্ছে না। তাই ছবিতে কাজ করার বিষয়ে উৎসাহ হারিয়ে ফেলেছি। এখন আমি ছোট পর্দার কাজ নিয়েই ডুবে আছি।

বর্তমানে অহনা কোরবানি ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়া একাধিক ধারাবাহিকেও অভিনয় করছেন তিনি। তার অভিনীত ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে ‘মামার হাতের মোয়া’, ‘নজিরবিহীন নজর আলী’, ‘আগুন খেলা’, ‘থ্রি কমরেডস’, ‘যৈবতী কন্যা’, ‘নোয়শাল’ প্রভৃতি। উল্লেখ্য, অহনা ২০০৭ সালে ‘বিনোদন বিচিত্রা’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ ফটোসুন্দরী হয়েছিলেন। সেই থেকে তার মডেলিং-অভিনয়ের যাত্রা শুরু।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।